নতুন বছরের প্রথম প্রহরে সিলেট ফ্রিডম ক্লাবের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ০১ জানু ২০২১ ০৯:০১

নতুন বছরের প্রথম প্রহরে সিলেট ফ্রিডম ক্লাবের শীতবস্ত্র বিতরণ

সিলেট অফিস।। নতুন বছরে সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে মানবতার দেয়াল উদ্বোধন ও অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার (১ জানুয়ারি) রাত ১২.০৫ মিনিটে সিলেট আম্বরখানা গ্রামীণ ফোন সেন্টার এর পাশে সিলেট ফ্রিডম ক্লাবের পক্ষ থেকে মানবতার দেয়াল নির্মান করা হয়।অনুষ্ঠানে সভাপতিত্বে করেন সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান পৃষ্ঠপোষক,নাট্যকার ও অভিনেতা মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার।

অনুষ্ঠানে অতিথিরা বলেন সিলেট ফ্রিডম ক্লাব শীত বস্ত্র বিতরণ করে প্রতি বছর,তা এবারও ব্যতিক্তম হয় নি।সমাজের গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করে সংগঠনটি।

ফ্রীডম ক্লাবের দায়িত্বশিলরা বলেন,হাড় কাঁপানো শীত আর এই শীতে শীতার্তদের জন্য উষ্ণতা দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস।
মানবতার জয় হোক, হাত রেখে হাতে, শীতার্তরা উষ্ণ থাকুক শীতের প্রতিটা রাত। ২০০৮ সাল থেকে গরীব অসহায় মানুষের মাঝে বিভিন্ন ভাবে সেবা মূলক কার্যকম চালিয়ে যাচ্ছে সিলেট ফ্রিডম ক্লাব।

একটি সামাজিক স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন। অর্থায়নে তালুকদার ফাউন্ডেশন। সমাজের শীতার্ত হতদরিদ্র মানুষের কল্যাণে পাশে দাঁড়ানো সামর্থ্যবানদের এগিয়ে আশা নৈতিক দায়িত্ব।বিশেষ করে দেশের বিত্তবান ও প্রবাসীদের প্রতি আহবান জানাই হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

এসময় উক্ত মহতি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী, সমাজ সেবক হুমায়ূন আহমেদ মাসুক, শাহ পরান (রঃ) প্রী-ক্যাডেট একাডেমীর প্রিন্সিপাল আশুতোষ দাস,শাহ পরান প্রী-ক্যাডেট একাডেমীর ভাইস প্রিন্সিপাল শৈলেন্দ্র চন্দ্র দাস,সিলেট ফ্রিডম ক্লাবের সাধারণ সম্পাদক মো কামাল আহমেদ দূর্জয়,সিলেট ফ্রিডম ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো.আরিফুর রহমান,সিলেট উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক কবির খাঁন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ