সুনামগঞ্জে আনসার দলনেতা ও দলনেত্রীরদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত:সোমবার, ২৮ ডিসে ২০২০ ০৯:১২

সুনামগঞ্জে আনসার দলনেতা ও দলনেত্রীরদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জ জেলাধীন সকল উপজেলা আনসার কমান্ডার ইউনিয়ন দলনেতা ও দলনেত্রীদের মাঝে বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়।

 

আনসার ও গ্রামপ্রতিক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্টের আয়োজনে আনসার ভিডিপি জেলা কমান্ড্যান্ট কার্যালয় মাঠে সোমবার সকালে জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট এনামুল খানের সভাপতিত্বে আনসার কমান্ডার ইউনিয়ন দলনেতা ও দলনেত্রীদের মাঝে ৪৩ টি বাইসাইকেল ও ১১টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

বিতরণী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন আনসার ভিডিপি পরিচালক সিলেট রেঞ্জ মোঃ রফিকুল ইসলাম।

 

তিনি উপস্তিত সকল আনসার ভিডিপি দলনেতা ও সভানেত্রীদের বলেন সরকারের টাকায় এই বাইসাইকেল ও সেলাই মেশিন আপনাদের দেওয়া হয়েছে আপনারা নিজের সম্পদ মনে করে যত্নসহকারে ব্যাবহার করবেন। তাদের উদ্দেশ্যে তিনি বলেন দেশের করোনাকালিন সময়ে আনসার ভিডিপি সদস্যরা সুনামগঞ্জে ধানকাটার মৌসুমে নিজেদের ধান কাটার পাশাপাশি অন্য কৃষকের ধানকাটায় সহযোগিতায় এগিয়ে এসেছিল তেমনি করে নিজেদের জীবন মান উন্নত করতে তাদের উদ্ধোক্তা হওয়ার আহবান জানান তিনি।

 

এ সময় উপস্তিত ছিলেন সহকারি জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্ট সাজ্জাদ হোসেন সেলিম,সার্কেল এডজুট্যান্ট উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা অরুন কান্তি পাল , এবং ভিবিন্ন উপজেলা থেকে আগত উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ও উপজেলা প্রশিক্ষক প্রশিক্ষিকা সহ মনিটরিং মাঠকর্মী ও ব্যাটালিয়ন আনসার সদস্য বৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ