প্রবাসীদের রেমিডেন্স দিয়ে আমাদের দেশ অনেক উন্নতি হচ্ছে – পরিকল্পনা মন্ত্রী

প্রকাশিত:সোমবার, ২৮ ডিসে ২০২০ ০৫:১২

প্রবাসীদের রেমিডেন্স দিয়ে আমাদের দেশ অনেক উন্নতি হচ্ছে – পরিকল্পনা মন্ত্রী

সুরমাভিউ:- সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানের সাথে আয়ারল্যান্ড আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. বদরুল ইসলামের সাথে সৌজন্য স্বাক্ষত করেন।

সৌজন্য স্বাক্ষতকালে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, আয়ারল্যান্ডের কার্গো মালামালের দাম কম মূলে দেশে পাঠানোর জন্য প্রবাসীদের দাবী তুলে ধরেন। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বাণিজ্যক বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এসময় মন্ত্রী বলেন, প্রবাসীদের রেমিডেন্স দিয়ে আমাদের দেশ অনেক উন্নতি হচ্ছে। পাশাপাশি তাদের প্রতি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আন্তরিক। যে কোনো বিষয় মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি দেন এবং জরুরী ভিত্তি মন্ত্রী পরিষদকে উপস্থাপন করেন। দেশ যেখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উদযাপনের মাধ্যমে দেশ আরো এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক দফতর সম্পাদক ও জেলা জজের স্পেশাল পিপি এড. সামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী নেতা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস.এম নুনু মিয়া, জগন্নাথপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জগন্নাথপুর আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল কাইয়ুম, মশাহিদ, সৌদি জেদ্দা আওয়ামীলীগ পরিবারের সভাপতি আরশ আলী গনি, দৈনিক সিলেট হালচালের সম্পাদক ও প্রকাশক মো. ছুরত আলী, সিলেট মহানগর যুবলীগ নেতা সাকারিয়া হোসেন সাকির সহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ