আব্দুল বাছিত বাচ্চুর মাতৃবিয়োগে সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শোক

প্রকাশিত:সোমবার, ২৮ ডিসে ২০২০ ০৯:১২

আব্দুল বাছিত বাচ্চুর মাতৃবিয়োগে সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শোক
ছাতক প্রতিনিধি:- ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামের বাসিন্দা, যুক্তরাজ্যস্থ সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি, আওয়ামীলীগ নেতা আব্দুল বাছিত বাচ্চুর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দ।
এক যৌথ শোক বার্তায় এসোসিয়েশনের উপদেষ্টা নুরুল ইসলাম এমবিই, এডভোকেট আমির উদ্দিন, হাজী ইসলাম মিয়া, তাহের উদ্দিন আজিজ, হাজী সেলু মিয়া, আজাদ আলী ও মুজিবুর রহমান ইয়াহইয়া, এসোসিয়েশনের সভাপতি সারোয়ার হোসেন সুজন, সহ-সভাপতি বাবুল আহমদ, সাধারণ সম্পাদক সানাওয়ার আলী, অর্থ সম্পাদক হাজী আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আকিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক ছুরত আলী, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মুজাক্কির আহমদ, সাংস্কৃতিক ও তথ্য বিষয়ক সম্পাদক রোমানুল ইসলাম সুহেল, প্রচার সম্পাদক সেলিম উদ্দিনসহ অন্য নেতৃবৃন্দরা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
প্রসঙ্গত, আব্দুল বাছিত বাচ্চুর মাতা মোছাম্মৎ মনোয়ারা বেগম বার্ধক্যজনিত কারনে আজ রোববার চিকিৎসাধিন অবস্থায় যুক্তরাজ্যের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বছর।