আওয়ামী লীগ নেতা আনা মিয়ার দাফন সম্পন্ন

প্রকাশিত:সোমবার, ২৮ ডিসে ২০২০ ০৮:১২

আওয়ামী লীগ নেতা আনা মিয়ার দাফন সম্পন্ন

সুরমাভিউ:-  সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা, সালিশি ব্যক্তিত্ব ও সিলাম হাজীপুর ফুরক্বানিয়া হাফিজিয়া মাদরাসার সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম আনা মিয়া‘র জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

 

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর দুই ঘটিকার সময় সিলাম হাজীপুর শাহী ঈদগাহ ময়দানে জানাযার নামাজ অনুষ্টিত হয়। জানাযার নামাজে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা আব্দুল কাইয়ুম চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, তেতলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ময়নুল ইসলাম, সিলাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালিক, সিলেট জেলা কৃষক দলের আহ্বায়ক তাজরুল ইসলাম তাজুল, সিলাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, গহরপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মোসলেহ উদ্দিন রাজু, সিলাম ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুসল্লিয়ান ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রমূখ।

 

এর আগে রোববার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন হাজী আনোয়ারুল ইসলাম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ শারীরিক নানা রোগে ভোগছিলেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ