অনলাইন স্কুলে ১৭ হাজার শিক্ষার্থীকে ক্লাস নেওয়া শিক্ষকদের সনদ ও সম্মাননা প্রদান অনুষ্টিত

প্রকাশিত:সোমবার, ২৮ ডিসে ২০২০ ০৭:১২

অনলাইন স্কুলে ১৭ হাজার শিক্ষার্থীকে ক্লাস নেওয়া শিক্ষকদের সনদ ও সম্মাননা প্রদান অনুষ্টিত

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:- মেীলভীবাজারের শ্রীমঙ্গলে “অনলাইন স্কুলে” ক্লাস নেওয়া শিক্ষকদের,  এবং বিদ্যালয় প্রধান শিক্ষকদের সম্মাননা প্রদান ও সনদ বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এবং অনলাইন স্কুল এর আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভুমি) মো. নেছার উদ্দিন, ডা. হরিপদ রায়,উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, মিতালী দত্ত, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল থানার (ওসি) তদন্ত হুমায়ুন কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মনোরমা দেবী প্রমুখ।

প্রধান অতিথি মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তাঁর বক্তব্য বলেন, করোনা কালীন সময়ে শ্রীমঙ্গল উপজেলায় ১৩০ জন শিক্ষকের অনলাইন ক্লাসের মাধ্যমে শ্রীমঙ্গল উপজেলায় ১৭ হাজার শিক্ষার্থীকে অনলাইনে ক্লাসে অন্তভুক্ত করে ক্লাস নেওয়া হয়েছে।

এসময় অনলাইনে ক্লাস নেওয়া মাধ্যমিক এর ২৩০ জন শিক্ষক, প্রাথমিক এর ৪১ জন শিক্ষককে সনদ, এবং অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়, এবং একই সাথে মাধ্যমিক এর ৩১ জন প্রধান শিক্ষক ও প্রাথমিক এর ২৮ জন শিক্ষককে সনদ দেওয়া হয়।