বিশ্বনাথে ফেসবুক আইডিতে আপত্তিকর পোস্ট, থানায় জিডি

প্রকাশিত:রবিবার, ২৭ ডিসে ২০২০ ০৫:১২

বিশ্বনাথে ফেসবুক আইডিতে আপত্তিকর পোস্ট, থানায় জিডি

বিশ্বনাথ প্রতিনিধি :: তাসলিমা আক্তার নামে একটি ফেসবুক আইডি থেকে এক যুবকের ছবিসহ অপরিচিত মেয়ের ছবি ব্যবহার করে বিভিন্ন ধরণের আপত্তিকর ছবি পোস্ট করায় সিলেটের বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।

 

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ওই জিডি (নম্বর ১১৮৭) করেন ভুক্তভোগী যুবক আবদুল ওয়াহাব। তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার নরসিংপুর গ্রামের মৃত সাহিদ আলীর ছেলে।

জিডিতে আবদুল ওয়াহাব উল্লেখ করেন, ‘আমি বর্তমানে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজারের আলী’স প্রিন্সেস মার্কেটে বসবাস করছি। তাসলিমা আক্তার (ইংলিশ বানানে লিখা) নামের ফেসবুক আইডির প্রোফাইলে আমার ছবিসহ অপরিচিত মেয়ের ছবি ব্যবহার করে বিভিন্ন ধরণের আপত্তিকর ছবি পোস্ট করছে। এই আইডির পূর্বের নাম ছিল রুবেল খান। সে আমার ছবিসহ বিভিন্ন ছবি পোস্ট করে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন এবং আমার পরিবারের সম্মানহানি করছে।’ ডায়েরীতে আবদুল ওয়াহাব আরো উল্লেখ করেন, ‘ওই ফেসবুক আইডি কোনো প্রকার রাষ্ট্রবিরোধী অপপ্রচার বা রাজনৈতিক-ধর্মীয় উস্কানীমূলক পোস্ট করতে পারে হেতু আমার নিরাপত্তার স্বার্থে এই বিষয়ে সাধারণ ডায়েরী করা একান্ত আবশ্যক।
সাধারণ ডায়েরীর বিষয়টি শনিবার সন্ধ্যায় নিশ্চিত করেন বিশ্বনাথ থানার ডিউটি অফিসারের দায়িত্বে উপ-পরিদর্শক (এসআই) রত্মা বেগম।