লামা আকিলপুরে লতিফিয়া হাজী জাবিদ আলী জামে মসজিদের উদ্বোধন করলেন আল্লামা হুছাম উদ্দিন ফুলতলী

প্রকাশিত:শনিবার, ২৬ ডিসে ২০২০ ০৯:১২

সুরমাভিউ:-  সদর উপজেলার লামা আকিলপুরস্থ হাজী বাড়ী শাহজালাল লতিফিয়া হাজী জাবিদ আলী জামে মসজিদের শুভ উদ্বোধন করেছেন বিশিষ্ট ইসলামী চিন্তবীদ, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন মুফাস্সির ও বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহ এর সভাপতি আল্লামা মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী। তিনি গত ২৬ ডিসেম্বর শনিবার বেলা ২টার সময় লামা আকিলপুরস্থ হাজী বাড়ী জামে মসজিদের শুভ উদ্বোধনী করেন।

মসজিদ উদ্বোধনকালে আল্লামা মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেন, মসজিদ নির্মাণ করা মানে আল্লাহর ঘর তৈরী করা। আল্লাহর নামে যেকোনো কাজকর্ম করলে দুনিয়াতে এবং আখিরাতে তার ফলাফল অর্জন করা সম্ভব। আজকে যিনি এ মসজিদ নির্মাণ করেছেন, তা প্রত্যেক বিত্তবানদের এ ধরণের কাজে এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি। কারণ এই মসজিদে যখন মুসল্লীরা নামাজ পড়বে, তখন কারো না কারো দোয়ার ফলে আল্লাহর নৈকট্য ও এলাকা’সহ দেশবাসীর জন্য সফলতা আসবে।

এ সময় উপস্থিত ছিলেন, হাউসা আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আজিজ আহমদ, কালারুকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাহবুবুর রহমান তাজুল, সৈয়দপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা হাবীবুর রহমান, সহ-সুপার মো. শাহজাহান সিরাজ, মাওলানা আবু লেইছ, সাবেক মেম্বার বশির উদ্দিন, আব্দুর রহিম, সাবেক মেম্বার নিজাম উদ্দিন, মাওলানা সৈয়দুর রহমান, ক্বারী সিদ্দিক আলী, হাজী মখদ্দছ আলী, আব্দুল কাদির, আখদ্দছ আলী, হাজী ঠাকুর মিয়া, আব্দুল বাছিত, আবুল কালাম, ফিরোজ আলী, মুজাম্মিল আলী, ক্বারী আব্দুর রশিদ সহ আল ইসলাহ তালামীজের নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে আল্লামা মাওলানা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ