কুলাউড়ায় যুবকের আত্মহত্যা, জঙ্গলে সারারাত লাশ পাহারায় প্রেমিকা

প্রকাশিত:শনিবার, ২৬ ডিসে ২০২০ ০২:১২

কুলাউড়ায় যুবকের আত্মহত্যা, জঙ্গলে সারারাত লাশ পাহারায় প্রেমিকা

সেলিম আহমেদ,সিনিয়র করেসপন্ডেন্ট: মৌলভীবাজারের কুলাউড়ার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জি থেকে শিপন মালাকার (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে।

২৬ ডিসেম্বর (শনিবার) উপজেলার সীমান্তবর্তী এলাকা এওলাছড়া পানপুঞ্জির জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় শিপন মালাকারের লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি নোম্যান্সল্যান্ডে পাওয়া যায় ।প্রাথমিকভাবে ঘটনাটি প্রেমঘটিত কারণে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

এ সময় লাশের পাশে পৃথিমপাশা ইউনিয়নের কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে এনি আক্তার (১৬) নামের কিশোরীকে লাশ পাহারা দিতে দেখা যায়। এনি আক্তার আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী।

ঘটনাস্থলে লাশ পাহারারত কিশোরী এনি আক্তার জানান,২৫ ডিসেম্বর (শুক্রবার ) রাতে শিপন মালাকার উপজেলার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে নিয়ে যায় । এক পর্যায়ে রাত আনুমানিক ১২ ঘটিকায় পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।ঘটনাস্থলে নিজে সারারাত লাশ পাহারার কথা জানান এনি আক্তার ।

কুলাউড়া থানার এস‌আই মাহসীন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশে পাহারারত অবস্থায় এনি আক্তার (১৬) নামের কিশোরীকে পাওয়া যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন কর্মধা ইউপি চেয়ারম্যান এম‌এ রহমান আতিক, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান (হাসনাইন), ইউপি সদস্য সিলভেস্টার পাঠান, হাজী মাকসুদ আলী , আব্দুল মনাফ প্রমুখ।