শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে:সাখাওয়াত হোসেন

প্রকাশিত:শুক্রবার, ২৫ ডিসে ২০২০ ০১:১২

শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে:সাখাওয়াত হোসেন

নাজমুল ইসলাম,কুলাউড়া:

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন- দেশ এখন আর কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে।

(২৪ ডিসেম্বর) বৃহস্পতিবার বেলা ১১টায় কুলাউড়া শহীদ মিনার প্রাঙ্গণে নৌকার সমর্থনে পৌর আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সাখাওয়াত হোসেন বলেন- শেখ হাসিনার মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ছাত্রজীবন থেকে শুরু করে এখন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে যাচ্ছেন। শেখ হাসিনার বিশ^স্থ প্রতীক হিসেবে সিপার উদ্দিন দলের ইতিবাচক রাজনীতির পাশাপাশি সর্বদা মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করছেন। আগামী ১৬ই জানুয়ারী পৌর নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে শেখ হাসিনার মনোনীত প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পক্ষে কাজ করতে তিনি দলীয় নেতা-কর্মীকে নির্দেশ দেন।

কুলাউড়া পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ খুরশেদ আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্রী গৌরা দে’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. মিছবাহুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপকমিটির সদস্য এসএম জাকির হোসাইন, পৌর নির্বাচনে নৌকার প্রার্থী অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন, আওয়ামীলীগ নেতা ইউপি’র চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদ ও সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ