ছাতকে প্রতিপক্ষের হামলায় এক কৃষক আহত

প্রকাশিত:শুক্রবার, ২৫ ডিসে ২০২০ ১১:১২

ছাতকে প্রতিপক্ষের হামলায় এক কৃষক আহত

ছাতক প্রতিনিধি:-  ছাতকে প্রতিপক্ষের হামলায় আবুল হোসেন নামের এক কৃষক আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। বুধবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মনিরজ্ঞাতি-নোয়াগাঁও গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আবুল হোসেন মরিজ্ঞাতি-নোয়াগাঁও গ্রামের মৃত তোতা মিয়ার পুত্র।

 

এ ঘটনায় বৃহস্পতিবার আহতের ভাই জিতু মিয়া বাদী হয়ে  একই গ্রামের ছায়েদ মিয়া, হারুন মিয়া, শানুর মিয়া, সাজ্জাদ মিয়া, আলাউদ্দিন, দুদু মিয়া, তাজুল মিয়া, ফারুক মিয়া, নিজাম উদ্দিন ও ঝরনাল মিয়ার বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

 

অভিযোগ থেকে জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী নিকটাত্মীয় লাল মিয়ার একটি মাছ চাষের ডোবা দেখা-শোনার দায়িত্ব পালন করে আসছিলেন আবুল হোসেন। প্রতিপক্ষরা ওই ডোবা থেকে জোরপূর্বক মাছ শিকার করতে গেলে এতে আবুল হোসেন বাঁধা প্রদান করেন। এ নিয়ে আবুল হোসেনের সাথে প্রতিপক্ষ লোকজনের বিরোধ চলে আসছিল।

 

প্রতিপক্ষের লোকজন তাকে একাধিকবার হামলা করার চেষ্টাও করেছিল। বিষয়টি অনুধাবন করতে পেরে আবুল হোসেন নিজের নিরাপত্তা চেয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দেন। এতে প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত হয়ে বুধবার সন্ধ্যায় আবুল হোসেনের উপর পরিকল্পিত হামলা চালিয় তাকে গুরুতর আহত করে। এসময় হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৮০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ