কোম্পানীগঞ্জে ৫’শত পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরণ

প্রকাশিত:শুক্রবার, ২৫ ডিসে ২০২০ ১১:১২

সুরমাভিউ:-  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট ও সদর দপ্তরের উদ্যোগে এবং হংকং রেডক্রস এর সহযোগিতায় ২০২০ সালে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৫’শত পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট কার্যকরি কমিটির সদস্য মো. মজির উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক যুব প্রধান মো. নাজিম খাঁনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রেডক্রিসেন্ট প্রতিষ্ঠা লগ্ন থেকে এখন পর্যন্ত দেশের অসহায় মানুষকে ত্রাণ দিয়ে সেবা করে যাচ্ছে। যে কোন দূর্যোগে রেডক্রিসেন্টের সদস্যরা নিরলসভাবে কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় আজকের বন্যার্তদের মাঝে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হচ্ছে। ভবিষ্যতেও যে কোন দূর্যোগ মোকাবেলায় এ উদ্যোগ অব্যাহত থাকবে। তিনি সমাজের অন্যান্য সংগঠনকেও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া।

বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফেরদৌস চৌধুরী রুহেল, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য শোয়েব আহমদ, আজীবন সদস্য উকিল চন্দ্র বিশ্বাস, উপ-পরিচালক আব্দুস সালাম, জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান মিলন ও রাব্বি ইসলাম, আজীবন সদস্য মো. নমিজ উদ্দিন, ফয়েজুর রহমান, যুব সদস্য মোস্তফা আহমেদ, বিভাগীয় উপ প্রধান সুমেল চৌধুরী, লাবিব ইয়াসির, মাজহার, সুমিত, বিভাগীয় প্রধান রিনা, ফারজানা, সুমি, বদরুল প্রমুখ।

উল্লেখ, গত ২৩ থেকে ২৫ তারিখ পর্যন্ত জৈন্তাপুর, কোম্পানীগঞ্জ, বিশ্বনাথ ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি