গ্রামের মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে ইসলামী ব্যাংকের সেবা -শিকদার মোঃ শিহাবুদ্দীন

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৪ ডিসে ২০২০ ০৮:১২

বিশ্বনাথ প্রতিনিধি :: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখার হেড অব জোন শিকদার মোঃ শিহাবুদ্দীন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পরই ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্নের কথা বলতেন, সেই ‘ডিজিটাল’ এখন আর কাউকে বুঝাতে হয় না, আর ‘ডিজিটাল’ ছাড়া আমাদের চলেই না। ডিজিটালের অর্থনৈতিক পার্ট (অংশ) হলো আজকের এই আউটলেট। ‘গ্রাম হবে শহর’ মানে গ্রামে বসেই শহরে সেবা, মাননীয় প্রধানমন্ত্রীর এই ঘোষণার আলোকেই গ্রামের মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে ইসলামী ব্যাংকের সেবা। তিনি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশে প্রথম একমাত্র শরিয়াহ ভিত্তিক ব্যাংক। হালাল, সহিহ ও ইসলামী শরিয়াহ মোতাবেক আপনাদের সেবা দিতে আমরা কাজ করে যাচ্ছি। আজ থেকে খাজাঞ্চী স্টেশন বাজারে বসেই এই এলাকার মানুষ ব্যাংকের সর্বোচ্ছ আধুনিক সেবা পাবেন ‘ইনশাহআল্লাহ’।
তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেটের বিশ্বনাথ শাখার নিয়ন্ত্রণাধীন এজেন্ট ব্যাংকিং কেন্দ্র খাজাঞ্চী স্টেশন বাজার শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখা প্রধান ও সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট দুলাল আহমদ বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে আউটলেট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
ব্যাংকের বিশ্বনাথ শাখার এডিসি ইন-চার্জ মো. জাহীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হান্নান, সমাজসেবক আলহাজ্ব আরশ আলী গণি, ব্যবসায়ী মানিক মিয়া ও বন্ধুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুহেল মিয়া। স্বাগত বক্তব্য রাখেন আউটলেটের উদ্যোক্তা সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ মিলাদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আউটলেটের ক্যাশিয়ার আব্দুল কাহার। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা জামাল আহমদ।
অনুষ্ঠানে এলাকার মুরব্বি আব্দুস সালাম, সুলতান মিয়া (সাবেক মেম্বার), যুক্তরাজ্য প্রবাসী আব্দুশ শহিদ, ইউপি সদস্য গৌছ আহমদ বাবুল, ফজলুল হক, হবিবুর রহমান হবিব, রাজাগঞ্জ বাজার বেবীর কেয়ার স্কুলের চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট, খাজাঞ্চী স্টেশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল লেইছ, ব্যবসায়ী ডাঃ নজির মিয়া, নিজাম উদ্দিন, ফজলু মিয়া, গোলাম জিলানী, হাফিজ আনছার মিয়া, জামাল আহমদ, খালেদ আহমদ, কবির মিয়া, রিপন আহমদ, আবুল কালাম, প্রবাসী জবির আহমদ নাজমুল, মো. শাহজাহান, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা, সমুজ আহমদ সায়মন, জুবায়ের আহমদ, আল আমিন, শাহজাহান রহমান, ব্যাংক কর্মকর্তা বেলাল আহমেদ, আউটলেটের প্রধান এজেন্ট গোলাম কিবরিয়া সুমন, ইন-চার্জ মো. রিয়াজ উদ্দিন’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ