বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ

প্রকাশিত:বুধবার, ২৩ ডিসে ২০২০ ১১:১২

বিশ্বনাথে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে এর উদ্যোগে ইংল্যান্ডের মানসফিল্ডের কমিউনিটি পরিচিত মুখ জনাব রানু মিয়া চৌধুরীর অর্থদানে খতমে কুরআন ও মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচি দেওকলস হাফিজিয়া ফুরকানিয়া মাদরাসায় অনুষ্ঠিত হয়।

 

উক্ত খতমে কুরআন ও দোয়া মাহফিলে দেশ-বিদেশে দোয়া প্রার্থী সকলের জন্য বিশেষ প্রার্থনা করা হয়। বিশেষ করে লুটনের বাসিন্দা নুরুল ইসলাম ও তার পরিবার এবং মানসফিল্ডের বাসিন্দা আলহাজ সমুজ মিয়া ও তার পরিবার, রইছ উদ্দিন কামালী কিশোর ও তার পরিবার, তায়িবুর চৌধুরী ও তার পরিবার এবং কাউন্সিলার ফেরদাউসি হেনা চৌধুরীর পরিবার ও তার মায়ের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

গ্রামের প্রবীণ, মো মশহুদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে এর চেয়ারম্যান আলহাজ্ব মো: আবুল কাশেম।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দেওকলস ফুরক্বানিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মো: মুহিবুর রহমান, মিসবাহুল উলুম দাখিল মাদ্রাসা কাহিরঘাট এর শিক্ষক মাওলানা মো: সাইদুল ইসলাম, দেওকলস ফুরক্বানিয়া হাফিজিয়া মাদ্রাসার মেনেজিং কমিটির সদস্য মোঃ মুজাহিদ মিয়া, দেওকলস লতিফিয়া ইসলামি সংস্থার অর্থ সম্পাদক মোঃ সাইফুর রহমান এবং আর-রাহমান এডুকেশন ট্রাস্টের অন্যতম সদস্য মোঃ মাহফুজুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ