এ বিজয় আমাদের প্রতি আল্লাহর বিরাট অনুগ্রহ – এডভোকেট নাসির উদ্দিন খান

প্রকাশিত:বুধবার, ২৩ ডিসে ২০২০ ০১:১২

এ বিজয় আমাদের প্রতি আল্লাহর বিরাট অনুগ্রহ – এডভোকেট নাসির উদ্দিন খান

সুরমাভিউ:-  দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর পশ্চিম পাকিস্তানি হানাদার বাহিনীর কাছ থেকে এই দিনে আমরা মুক্তি ও বিজয় লাভ করি। পৃথিবীর মানচিত্রে স্বাধীন জাতি হিসেবে আত্মপ্রকাশের গৌরব অর্জন করি আমরা।

এ বিজয় আমাদের প্রতি আল্লাহর বিরাট অনুগ্রহ। অস্ত্র, রণকৌশল, কিংবা আত্মত্যাগের জোরে কখনো বিজয় অর্জিত হয় না। প্রয়োজন আল্লাহর সাহায্য ও নুসরাত। পৃথিবীর বহু দেশ, বহু জাতি দাসত্ব ও পরাধীনতার শেকল পরে আছে এবং তারা যুদ্ধ করে যাচ্ছে বছরের পর বছর, কিন্তু বিজয়ের মুখ দেখছে না, স্বাধীনতার সুখ তারা পাচ্ছে না। তাই আল্লাহর দরবারে এই অনুগ্রহের শুকরিয়া আদায় করা প্রত্যেক মুমিনের জন্য অপরিহার্য। যাদের আত্মত্যাগের বিনিময়ে এই বিজয় অর্জিত হয়েছে তাদের জন্য দোয়া করা আমাদের দায়িত্ব।

বিটিসিএল শ্রমিক কর্মচারী ফেডারেশন ইউনিয়ন সিলেট অঞ্চল কতৃক আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন  সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এডভোকেট নাসির উদ্দিন খান।

এ সময় উপস্হিত ছিলেন সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি এজাজুল হক, জেলার সাধারণ সম্পাদক শামীম রশিদ, কবির উদ্দিন, সুদর্শন ভট্টাচার্জ সহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ