১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন গওহর খান

প্রকাশিত:মঙ্গলবার, ২২ ডিসে ২০২০ ০৬:১২

১২ বছরের ছোট প্রেমিককে বিয়ে করছেন গওহর খান

বিগ বস’-এর ঘরে অত্যন্ত জনপ্রিয় প্রতিযোগি ছিলেন বলিউড অভিনেত্রী ও মডেল গওহর খান। ভারতীয় অভিনেত্রী গওহর খানের বিয়ের খবরে সরগরম সোশ্যাল মিডিয়া। গওহর খান এবার ইসমাইল দরবারের ছেলের সঙ্গে নতুন জীবন শুরু করার আগে সমালোচনার মুখে পড়লেন। নভেম্বর মাসে নিজের বাগদানের খবর প্রকাশ্যে আনেন তিনি। ২৫ ডিসেম্বর জায়েদ দরবারের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন গওহর খান।

বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। বিয়ের আগে যে রীতিগুলি থাকে সেগুলি পালন করতে এখন ব্যস্ত হবু দম্পতি। প্রাক বিয়ের প্রথম প্রচলিত সেরেমনি চিসকা-র ছবি আপলোড করেছেন তারা। গায়ে হলুদের মতোই এই অনুষ্ঠানে হলুদ এবং গোলাপের কম্বিনেশনে পোশাক পরতে দেখা গেছে পাত্র পাত্রীকে। গওহর খান পরেছিলেন গোলাপি ও হলুদ এর মিশেলে একটি ভারী লেহেঙ্গা। সঙ্গে ছিল মানানসই টিকলি। অন্যদিকে জায়েদ পরেছিলেন হলুদ রঙের একটি কুত্তা ও পায়জামা। তাদের ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়।

এর আগে গওহর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিয়ের কার্ডের ছবি শেয়ার করেন। তারপর থেকেই সমালোচনার মুখে পড়েন এই সুন্দরী। অনেকেই মন্তব্য করেন গওহরের চেয়ে জায়েদ দরবার ১২ বছরের ছোট। একথা শুনে অবশ্য চুপ থাকেননি অভিনেত্রী। অভিনেত্রী গওহর খান জানালেন, জায়েদের সঙ্গে তার বয়সের ব্যবধান রয়েছে। কিন্তু তা ১২ বছরের নয়। তার চেয়ে জায়েদ কয়েক বছরের ছোট ঠিকই। কিন্তু তা ১২ বছর নয়। আত্মবিশ্বাসের সঙ্গে গওহর বলেন, জায়েদের সঙ্গে বয়সের ফারাক তাদের ভালোবাসার উপর কোনো প্রভাব ফেলবে না। জায়েদ তার চেয়ে অনেক বেশি পরিপক্ক। সেই কারণে তাদের সম্পর্ক অনেক বেশি স্বাভাবিক।

মহামারি পরিস্থিতির কথা মাথায় রেখে আপাতত ঘনিষ্ঠজনদের মধ্যে বিয়ে করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। উপস্থিত থাকবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা।