বিশ্বনাথে প্রবাসী মনির আলীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার, ২২ ডিসে ২০২০ ১১:১২

বিশ্বনাথে প্রবাসী মনির আলীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন এগিয়ে যাচ্ছে, বর্তমানে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। গ্রামকে কিভাবে শহরে রুপান্তর করা যায় সেই লক্ষ‌্যে কাজ করছেন সরকার।

তিনি আরো বলেন, ভাস্কর্য নিয়ে বর্তমানে যে প্রতিক্রিয়া দেখা দিয়েছে সেটা বিএপির কেবল মাত্র একটি উস্কানিমূলক, ভাস্কর্য আগে ও ছিল সেটা নতুন নয়। ভাস্কর্য স্থাপন করা নিয়ে বিএপি দেশে অস্তিস্থিশীল পরিবেশ সৃষ্টি করছে।

তিনি মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামে যুক্তরাজ্য প্রবাসী মনির আলীর উদ্যোগে এলাকার প্রায় ৩ শতাধিক গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

আওয়ামী লীগে নেতা ফিরোজ খানের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়মী লীগ সাধারণ সম্পাদক ও মহাব্বত আলী জাহান, আওয়মীগ নেতা আনহার আলী, প্রবাসী মনির আলী।

এসময় সদর ইউনিয়ন আওয়মী লীগ নেতা আব্দুর রুপ, লাল মিয়া স্থানীয় ওয়ার্ড আওমী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ মুজিব, বিশ্বনাথ নিউজ ২৪ ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, এলাকার মুরব্বি শুকুর আলী, রমজান আলী, গোলজার মিয়া, ছাত্রলাগী নেতা মাজহারুল ইসলাম, শুহীন আহমদ, সংগঠক কবির মিয়া, সুমন মিয়া, ইমরান আহমদ, সাজু আহমদ, সামিদ হাসান কন্নাল, আফজাল হোসেন রাকিব আলীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ