বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন

প্রকাশিত:মঙ্গলবার, ২২ ডিসে ২০২০ ১১:১২

বিশ্বনাথে আসছেন ব্যারিস্টার সুমন

বিশ্বনাথ প্রতিনিধি:-  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক, যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর এবং সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সিলেটের বিশ্বনাথে আসছেন আগামী ২৫ ডিসেম্বর শুক্রবার।

তিনি শুক্রবার সন্ধ্যা ৭ ঘটিকায় উপজেলার সদর ইউনিয়নের শাহজিরগাঁও গ্রামে আসবেন। সেখানে বঙ্গবন্ধু শেখ মিুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত শেখ নেছার আহমদ ফুটসাল টুর্ণামেন্টে’২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে শাহজিরগাঁও স্কুলের পশ্চিমের মাঠে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন ও বক্তব্য রাখেবেন।

 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. রফিক আলী।
রফিক আলী জানান- টুর্ণামেন্টের মূলপর্ব শুরু হবে আগামী ৩১ ডিসেম্বর থেকে। কিন্তু ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ৩১ ডিসেম্বর সিডিউল না থাকায় শুধুমাত্র উদ্বোধনী খেলাটি আগামি শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় তিনি উদ্বোধন করবেন। বাকি খেলার মূল আনুষ্ঠিকতা ৩১ ডিসেম্বর থেকে শুরু হবে এবং টিম এন্ট্রির শেষ তারিখ ২৯ ডিসেম্বর পর্যন্ত থাকবে।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনকে ধন্যাবাদ জানিয়ে রফিক আলী বলেন- আব্দুল আজিজ সুমন ভাইয়ের কারনে এ আয়োজন সম্ভব হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় এক আলোকিত ও আলোচিত নাম ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক, যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটরও। তবে মানুষের কাছে তিনি ব্যারিস্টার সুমন হিসেবে অত্যাধিক পরিচিত। সমাজের বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন সুপ্রিম কোর্টের এই আইনজীবী। ঢাকা কলেজ, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং এরপর ইংল্যান্ডে গিয়ে পড়াশোনা করতে গিয়ে ব্যারিস্টার সুমন জীবনের অনেকটা সময় পার করেছেন। এরপরও ফুটবলের প্রতি ভালোবাসা ধরে রেখেছেন তিনি। বেশ কিছুদিন আগে নিজ এলাকা হবিগঞ্জে চালু করেছেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। দিনে দিনে এখন ফুটবলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই যুব নেতা।

ব্যারিস্টার সুমন যেখানেই খেলতে বা অতিথি হিসেবে যাচ্ছেন, সেই এলাকার সমস্যা ও মানুষের দূর্ভোগের কথা স্যোসাল মিডিয়ায় সহসা তিনি তুলে ধরছেন। আগামী ২৫ ডিসেম্বর বিশ্বনাথে এসে তিনি বাসিয়ার পলিমাটির প্রান্তরে গড়ে ওঠা প্রবাসী অধ্যুষিত এই জনপদের কোন বিষয় নিয়ে কথা বলবেন, এখন শুধু সেটাই দেখার অপেক্ষা…!

এ সংক্রান্ত আরও সংবাদ