ছাতকে গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী জেল-হাজতে

প্রকাশিত:মঙ্গলবার, ২২ ডিসে ২০২০ ০৬:১২

ছাতকে গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী জেল-হাজতে
ছাতক প্রতিনিধি:-  ছাতক থানা পুলিশের এক অভিযানে মো. আব্দুল কুদ্দুছ (৪৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। সোমবার রাতে দোয়ারা বাজার উপজেলার বালিউরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার কওে পুলিশ। সে দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত মমস্বর আলীর পুত্র।
জানা যায়, গত ১২ডিসেম্বর বিকেলে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের মৃত আব্দুস সত্তারের পুত্র ফয়জুর রহমানকে একটি রিভলবারসহ মাধবপুর এলাকার একটি সিএনজি ফিলিং ষ্টেশনের সামন থেকে র‌্যাব-৯ এর একটি দল আটক করে।
এ ঘটনায় র‌্যাব-৯ এর ডিএডি সিরাজুল ইসলাম বাদী হয়ে আটক ফয়জুর রহমানের বিরুদ্ধে বেআইনী অস্ত্র রাখার অপরাধে থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলা দায়েরের পর গত ১৩ডিসেম্বর আসামী মাদ্রাসা শিক্ষক ফয়জুর রহমান সুনামগঞ্জের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারার স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। সম্প্রতি দোয়ারাবাজার সীমান্ত এলাকার মো. আব্দুল কুদ্দুছের সাথে শিক্ষক ফয়জুরের পরিচয় হয়। অস্ত্র ব্যবসায়ী মো. আব্দুল কুদ্দুছ বড় অংকের টাকার রোজগারের লোভ দেখিয়ে একটি রিভলবার বিক্রির জন্য দিলে র‌্যাবের ফাঁদে আটকা পড়ে ফয়জুর।
থানার উপ-পরিদর্শক লিটন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব এর দায়েরকৃত মামলায় তদন্তের ভিত্তিতে অন্ত্র ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ অবৈধ অস্ত্র ব্যবসায়ী চক্রের অন্য সদস্যকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ