বিশ্বনাথে সড়ক সংস্কার ও পাকাকরণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত:সোমবার, ২১ ডিসে ২০২০ ১১:১২

মো. আবুল কাশেম, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভায় অর্ন্তভুক্ত ৯নং ওয়ার্ডের গাছতলা থেকে পুরানগাঁও পর্যন্ত সড়ক মেরামত এবং ইলামেরগাঁও থেকে পুরানগাঁও ও হাসনাজি পর্যন্ত কাঁচা রাস্তাটি পাকা করণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।
রোববার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলার নকিখালি-দশপাইকা রোডস্থ গাছতলা নামক স্থানে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন স্থানীয়রা।
মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার রামপাশা, দৌলতপুর এবং দশঘর ইউনিয়নের প্রায় ১০/১২টি গ্রামের লোকজনসহ প্রাথমিক, মাধ্যমিক স্কুল ও মারদরাসার ছাত্রছাত্রী ও জনসাধারণের যাতায়াতের একমাত্র সড়কটির জন্য ইতিমধ্যে এলাকাবাসি স্থানীয় সংসদ, উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে আবেদন করেছেন। তবুও রাস্তাটি মেরামত বা সংস্কার হচ্ছেনা।
এই পাকা রাস্তার সাথে সংযোগকারি পুরান গাঁও থেকে হাসনাজি এবং ইলামের গাঁও পর্যন্ত কাচা রাস্তা রয়েছে। দুই দিকে প্রায় ২কিলোমিটার রাস্তা পাকা না হওয়ায় গ্রামীণ মানুষের দূর্ভোগের কোন সীমা নেই। তাই পাকা রাস্তার সাথে সংযোগকারি পুরান গাঁও থেকে হাসনাজি এবং ইলামের গাঁও পর্যন্ত কাচা রাস্তা দ্রুত পাকাকরণ এবং গাছতলা থেকে পুরানগাঁও পর্যন্ত সড়ক মেরামতের জোর দাবি জানান তারা। এসময় জনস্বার্থের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসি।
মাওলানা আব্দুল করিমের সভাপতিত্বে ও হাফিজ তুফায়ের আহমাদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন কুদ্দুছ, আব্দুর রহিম কামালি, সিরাজ আলী, ফেরদৌস আহমদ, আব্দুল আহাদ, শরিফুল ইসলাম শরিফ ও শামিম আহমদ।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠক আনিসুল হক, রফিক আলী, আব্দুল হক, মিজানুর রহমান, আবুল লেইছ আবু, ফরহাদ আহমদ, মাহবুবুর রহমান, এনাম উদ্দিন, ফারুক আহমদ সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ