পৌরসভা নির্বাচন – ছাতকে মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ৪১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত:রবিবার, ২০ ডিসে ২০২০ ০৭:১২

পৌরসভা নির্বাচন – ছাতকে মেয়র পদে ২ ও কাউন্সিলর পদে ৪১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
ছাতক প্রতিনিধি:-  ছাতক পৌরসভা নির্বাচনে ২জন মেয়র প্রার্থীসহ কাউন্সিল ও সংরক্ষিত কাউন্সিল পদে ৪১জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ মুহুর্ত পর্যন্ত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে মোট ৪৩জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আবুল কালাম চৌধুরী ও বিএনপি মনোনীত প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি মনোনয়নপত্র দাখিল করেছেন।
এছাড়া ৩টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩০ এবং সংরক্ষিত ৩টি আসনে মোট ১২জন নারী প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে স্ব স্ব মনোনয়ন জেলা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসার মুরাদ উদ্দিন হাওলাদার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ফয়জুর রহমানের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।
পৌর সভার ১নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, নতুন মুখ নাজিমুল হক ও আরজ মিয়া, ২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর সুদীপ দে ও নতুন মুখ বেলায়েত হোসেন, ৩নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর লিয়াকত আলী, সাবেক পৌর কমিশনার ফয়জুর রহমান, নতুন মুখ কাওসার চিস্তি, রাসেল মিয়া, আইনূল হক ও বাহরাম আলী,  ৪নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর ধন মিয়া, নতুন মুখ রশিদ আহমদ, ফারুক মিয়া ও আব্দুল্লাহ মিয়া, ৫ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আছাব মিয়া, সাবেক কাউন্সিলর ইরাজ মিয়া ও নতুন মুখ খায়ের উদ্দিন, ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, দেলোয়ার মাহমুদ জুয়েল বক্স ও নতুন মুখ মাহবুব মিয়া, ৭ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর তাপস চৌধুরী, লায়েক মিয়া ও নতুন মুখ হিমাংশু দাস উত্তম, ৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নওশাদ মিয়া, সাবেক কাউন্সিলর মাসুক মিয়া, নতুন মুখ আলী আহমদ ও শফিকুল ইসলাম এবং ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর দিলোয়ার হোসেন, নতুন মুখ হাজী ছালিক মিয়া ও কয়েছ আহমদ মনোনয়ন পত্র দাখিল করেছেন। সংরক্ষিত নারী আসন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর সামছুন্নাহার বেগম, নতুন মুখ তহুরা আক্তার চৌধুরী কলি, নূরেছা বেগম শিপ্রা দে ও রোজিয়া বেগম রোজি, সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী, সাবেক মহিলা কাইন্সলর সুতফা দাস ও নতুন মুখ রুহেনা চৌধুরী এবং সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মিলন রানী দাস, নতুন মুখ হুছনা বেগম নাজিয়া, রতœা মারাকার ও নূরুন্নাহার পাঠোয়ারী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ