স্বাধীনতা বিরোধীদের এ দেশে থাকার অধিকার নেই এদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে মানতে হবে – বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ

প্রকাশিত:শনিবার, ১৯ ডিসে ২০২০ ০৬:১২

স্বাধীনতা বিরোধীদের এ দেশে থাকার অধিকার নেই এদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে মানতে হবে –  বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ বলেছেন, আওয়ামীলীগ জনগনের দল। আওয়ামীলীগ জনগনের পক্ষে কাজ করে মহিলাদের অগ্রাধিকারসহ জনগনের আর্থিক ও সামাজিক উন্নয়নে কাজ করছে। বঙ্গবন্ধু সোনার দেশ গঠনে স্বপ্ন দেখেছেন মানবতার মা শেখ হাসিনা তা বাস্তবায়ন করছেন।

 

আওয়ামীলীগ ভাওতাবাজিতে বিশ^াস করে না যা বলে তা বাস্তবায়ন করে। তিনি স্বাধীনতা বিরোধীদের ব্যাপারে সজাগ থাকার আহবান জানিয়ে বলেন স্বাধীনতা বিরোধীদের এ দেশে থাকার অধিকার নেই এদেশে থাকতে হলে বঙ্গবন্ধুকে মানতে হবে।

 

১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন ও আলহাজ্জ সিরাজুল ইসলাম (শামীম) এর ব্যাক্তিগত উদ্যোগে ছড়ারপার এলাকায় শীতবস্ত্র বিতরনকালে তিনি একথা বলেন।

 

শুক্রবার রাতে নগরীর ছড়ারপারে ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শীতবন্ত্র বিতরন করা হয়। ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্জ সিরাজুল ইসলাম (শামীম)এর সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তাতীলীগের কেন্দ্রীয় সদস্য কালাম আহমদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট বিজয় কুমার দেব বুলু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, হাবিবুর রহমান মজনু, কয়েস আহমদ, আব্দুর রহমান, এনাম আহমদ, আব্দুল আজিম জুনেল, এম এ মতিন, দিপক রবি দাশ, কানু পাল, বাবুর দে, যীশু কৃঞ দেব জনি, আকিব আহমদ, তারেক আহমদ, কোকন আহমদ প্রমূখ।

 

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ফয়েজ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক জাকির হোসেন বলেন,আওয়ামীলীগ সরকার সিলেট নগরীকে সুন্দর নগরীতে পরিনত করতে চায় ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পররাষ্ট্রমন্ত্রী সিলেট সিটি কর্পোরেশনকে ১২’শ কোটি টাকা প্রদান করেছেন। চারদিকে উন্নয়ন কাজ চলছে অচিরেই সিলেটবাসী নাগরিক সুবিধা সম্বলিত একটি মনোরম নগরী উপহার পাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ