খেলাধুলা যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৭ ডিসে ২০২০ ০৬:১২

খেলাধুলা যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে : এড. নাসির উদ্দিন খান

সুরমাভিউ:-  সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, জয় পরাজয় খেলাধুলারই একটি অংশ। এখানে একদল জয়ী হবে এবং অন্য দল পরাজিত বরণ করবে এটাই নিয়ম। তোমাদের মনে রাখতে হবে জয়-পরাজয় বড় কথা নয়, খেলাধুলায় অংশগ্রহণ করাটাই হলো মুখ্য বিষয়। তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে। যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে বেশি বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। শারীরিক সুস্থতার অন্যতম উৎস্য হচ্ছে খেলাধুলা। তিনি বলেন, আজকের এই দিনে আমি দেশের জাতীয় বীর শহীদ মুক্তিযোদ্ধাদের বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। বীর সন্তানেরা নিজেদের জীবন দিয়ে আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তিনি বলেন, অবিলম্বে যুদ্ধাপরাধীদের বিচার করে দেশকে কলঙ্কমুক্ত করতে হবে। তিনি বলেন, বিজয়ের মাসে এ ধরনের একটি অনুষ্ঠান ক্রীড়ামূলক অনুষ্ঠান প্রসংশার দাবিদার। তিনি সমাজের অন্যনা সামাজিক সংগঠন সহ সকলকে এ ধরনের আয়োজন করার জন্য আহ্বান জানান।
তিনি ১৫ ডিসেম্বর রাতে বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদের উদ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদের আহ্বায়ক হাজী আব্দুর রকিব বাবলুর সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী কামরান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, রেজাউল হক রাসেল, আবু বক্কর সেলিম, রমিজ উদ্দিন, এনামুল হক এনাম।

অন্যান্যের মধ্যে সিলেট মহানগর সন্তান কমান্ড এর সাধারণ সম্পাদক আব্দুল খালিক লাভলু, আফজল হোসেন কিরণ, সহ এলাকার গণ্যমান্য রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ