সরকারি রাস্তা ব্যক্তির নামে রেকর্ড ঘটনাস্থলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ

প্রকাশিত:বুধবার, ১৬ ডিসে ২০২০ ০৮:১২

সরকারি রাস্তা ব্যক্তির নামে রেকর্ড ঘটনাস্থলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ

সদর প্রতিনিধি।। সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারের সরকারি রাস্তা ব্যক্তির নামে রেকর্ড হওয়া ঘটনাস্থল পরিদর্শন করলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ।

 

সিলেট সদর উপজেলার এয়ারপোর্ট থানার আওতাধীন সাহেবের বাজারের জেলা প্রশাসক সিলেটের নামের ১নং খতিয়ানের ৮ শতক ভূমি রাস্তা রকম থেকে ৪ শতক ভূমি আক্রাম উদ্দিন ও তাহার স্ত্রী নামে নামে রেকর্ড হওয়া ভূমি ও সরকারি রাস্তার উপর ঘর নির্মানে অভিযোগকৃত ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট সদর নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ।

 

সোমবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টায় পরিদর্শনে যান তিনি। এসময় উপস্থিত ৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী,ইয়াং স্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি মো. মতিউর রহমান।

ইতোপূর্বে সরকারি রাস্তার উপর ঘর নির্মানের অভিযোগের তদন্ত করতে গত (১২ ডিসেম্বর) শনিবার সরকারি সার্বেয়ার সাথে নিয়ে সাহেবের বাজারে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শবনম শারমিন। তিনি এলাকাবাসী ও আক্রাম উদ্দিনের সাথে কথা বলেন। এবং রাস্তার উপর ঘর নির্মানের প্রমান পেয়ে কাজের উপর মৌখিক নিষেধাজ্ঞা জারি করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ