বিশ্বনাথে মহান বিজয় দিবস পালিত

প্রকাশিত:বুধবার, ১৬ ডিসে ২০২০ ১০:১২

বিশ্বনাথে মহান বিজয় দিবস পালিত

বিশ্বনাথ প্রতিনিধি:-  বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় নানান কার্যক্রমের মাধ্যদিয়ে ৪৯তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদায়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে বিশ্বনাথে ‘মহান বিজয় দিবস’ পালনের কার্যক্রম শুরু হয়।

দিবসের প্রথম প্রহরে ৭১’র শহীদদের স্মরণে উপজেলার কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও থানা প্রশাসনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর বিশ্বনাথ প্রেস ক্লাব, সাংবাদিক ইউনিয়ন, উপজেলা আওয়ামী লীগ, বিএনপি ও উপজেলা জাতীয় পার্টিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তক অর্পণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানিকভাবে বিজয় দিবসের নানান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বর্ণালী পাল, থানার ওসি শামীম মুসা, বীর মুক্তিযোদ্ধা, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতীয় পতাকা উত্তোলন শেষে বিআরডিবি হলরোমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ‘‘জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন’’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহামারী করোনা ভাইরাসের কারণে এবার স্বাস্থ্যবিধি মনে সীমিত আকারে বিজয় দিবসের অনুষ্ঠান পালন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ