বিএনপি নেতা কর্মীদের গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ নিতে হবে – খন্দকার আব্দুল মুক্তাদির

প্রকাশিত:বুধবার, ১৬ ডিসে ২০২০ ০৫:১২

বিএনপি নেতা কর্মীদের গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ নিতে হবে – খন্দকার আব্দুল মুক্তাদির

সুরমাভিউ:-  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন বিজয়ের এই দিনে বিএনপি নেতা কর্মীদের গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ নিতে হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার পাশাপাশি এদেশের মানুষকে মুক্ত করার জন্য আমাদেরকে সংগ্রাম চালিয়ে যেতে হবে।

তিনি বলেন আজ আমাদের বাকস্বাধীনতা,মৌলিক স্বাধীনতা ও অধিকার হরণ করা হয়েছে। বিজয় দিবসে আমাদের বাক স্বাধীনতা ও অধিকার ফিরিয়ে আনার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।

মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত র‌্যালির উদ্বোধনকালে তিনি একথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল কাহের শামিম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আজমল বক্ত সাদেক, মহানগর যব্দুলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফরহাদ চৌধুরী শামীম, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি সামিয়া চৌধুরী, জাতীয়তাবাদী কৃষকদলের জেলা আহ্বায়ক মো. শহীদ আহমদ চেয়ারম্যান, জাতীয়তাবাদী মৎস্যজীবি দল সিলেট জেলা আহবায়ক তারেক কালাম, মহানগর যুবদলের সদস্য সচিব শাহনেওয়াজ বকত তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, ছাত্রদল সিলেট জেলা সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এ্যাশ, সাধারন সম্পাদক ফজলে রাব্বী হাসান, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম প্রমূখ।

 

র‌্যালী পরিবর্তীতে সিলেট জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে পৃথক পৃথকভাবে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ