শ্রীমঙ্গলে আমার বাড়ী আমার খামার প্রকল্পের ২ দিনব্যাপী সম্মেলন শুরু 

প্রকাশিত:মঙ্গলবার, ১৫ ডিসে ২০২০ ০৮:১২

শ্রীমঙ্গলে আমার বাড়ী আমার খামার প্রকল্পের ২ দিনব্যাপী সম্মেলন শুরু 
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:
“শেখ হাসিনার উপহার আমায় বাড়ি আমার খামার-বদলাবে দিন তোমার আমার” এই স্লোগান এর আলোকে  সোমবার (১৪ ডিসেম্বর) মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রকল্পের দুইদিন ব্যাপী কার্যক্রম পর্যালােচনা সম্মেলন -২০২০ এর প্রথম দিন সমাপ্ত হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম’এর সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (অতরিক্ত সচিব)প্রকল্প পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক পল্লী সঞ্চয় ব্যাংক আকবর হােসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (যুগ্ম সচিব) উপ প্রকল্প পরিচালক (প্রশাসন ও সমন্বয়) নজির আহমদ।
উক্ত কার্যক্রম পর্যালােচনা সম্মেলনে  সোমবার (১৪ডিসেম্বর) প্রথম দিনে মৌলভীবাজারের চারটি ও হবিগঞ্জের ১২ টি উপজেলার ব্রাঞ্চ ম্যানেজার,সুপারভাইজার,মাঠ কর্মী ও অন্যান্য পদস্থ কর্মকর্তা কর্মচারীগন অংশগ্রহণ করেন।
দিনব্যাপী অনুষ্ঠানের এক পর্যায়ে পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক, অতিরিক্ত সচিব, মো: আকবর হোসেন দীর্ঘ নির্দেশনামূলক বক্তব্যের এক পর্যায়ে আক্ষেপ করে বলেন, আমাদের অন্যান্য ব্যাংক শাখার কর্মকর্তা কর্মচারীদের জিজ্ঞাসা করলে তার শাখার আয় ব্যায় এবং সদস্য সংখ্যাসহ বিস্তারিত বলতে পারবে অথচ আপনারা নিজের শাখায় কত টাকা, কি পরিমাণ সদস্যদের হিসাব সম্পর্কে কিছুই জানেন না এটা দুঃখজনক, আপনাদেরকে স্মরণ রাখতে হবে এই প্রকল্প অচিরেই বন্ধ হয়ে যাবে তখন আপনাদের কর্মের দায় দায়িত্ব আপনাদেরকেই বহন করতে হবে।
তিনি আরো বলেন এ প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি গুরুত্বপূর্ণ স্বপ্ন আপনাদের এভাবে কার্যক্রম চালালে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্ত হবে এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বিঘ্নতা তৈরি হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ