দিরাই পৌর নির্বাচনঃ মেয়র মোশাররফ মিয়ার ইশতেয়ার ঘোষণা

প্রকাশিত:মঙ্গলবার, ১৫ ডিসে ২০২০ ১২:১২

দিরাই পৌর নির্বাচনঃ মেয়র মোশাররফ মিয়ার ইশতেয়ার ঘোষণা

দিরাই প্রতিনিধিঃ দিরাই পৌরসভা কে প্রথম শ্রেণীতে উন্নিত করণ, মাদক, জুয়া,ইয়াবা ও সন্ত্রাসমুক্ত পৌরসভা গঠন, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা, সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখা, চুরি রাহাজানি বন্ধ, স্কুল মাদ্রাসা,যোগাযোগ ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, সাধারণ জনগনকে বিচারিক সহযোগিতা,মিথ্যা মামলা থেকে রক্ষাসহ ১২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন আসন্ন পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মোশাররফ মিয়া।

রোববার সন্ধ্যায় দিরাই পুরান বাজারের লঞ্চ ঘাটের প্রধান নির্বাচনী কার্যালয়ে তিনি এ ইশতেহার ঘোষণা করেন। এসময় আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি মিয়া, আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, আব্দুল মান্নান, নুরুল ইসলাম সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। ইশতেহার ঘোষণার শুরুতেই মেয়র জাতির পিতা বঙ্গবন্ধু, প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত কে শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

মেয়র বলেন, পৌরসভার তিন তলা বিশিষ্ট নান্দনিক ভবন, দিরাই থানা পয়েন্ট থেকে বাস-স্টেশন পর্যন্ত বিভাগেও -জেলার আদলে নয়ন জুড়ানো ডিভাইডার রাস্তা নির্মান করেছি, দিরাই পুলের মুখ থেকে ঘাগটিয়া গ্রামের রাস্তা, দাউদ পুর থেকে ধল রোড পর্যন্ত রাস্তা সহ ৫ বছরে ১৬ কোটির ও বেশি টাকার উন্নয়ন করেছি। আমি যখন পৌরবাসীর উন্নয়নে নিজেকে নিবেদিত করি ঠিক সে সময়ে একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় আমাকে আসামি করে, সে মিথ্যা মামলা থেকে আমার দুই ছেলে কে তারা রেহাই দেননি। আল্লাহর রহমতে আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে আবারও আপনাদের সেবা করতে হাজির হয়েছি।

আমি আজীবন সুরঞ্জিত সেনগুপ্তের শেখানো পথে রাজনীতি করেছি, কখনো দলের বা নেতার সাথে বেইমানি করিনি, আজীবন বঙ্গবন্ধু আদর্শের রাজনীতি করে যাব, বক্তৃতার এক পর্যায়ে আবেগ আপ্লোত হয়ে মেয়র বলেন আপনাদের মহামূল্যবান ভোট আমার ও আমার দুই সন্তানের সেই ঘৃণ্য ষড়যন্ত্র ও মিথ্যা মামলা থেকে রেহাই পাওয়ার প্রথম সোপান। আপনারা জগ মার্কায় ভোট দিয়ে কুচক্রী মহলের ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিবেন এ আমার বিশ্বাস।

এ সংক্রান্ত আরও সংবাদ