জগন্নাথপুরে হাসান বাহিনীর আরও ৩ সন্ত্রাসী কারাগারে

প্রকাশিত:মঙ্গলবার, ১৫ ডিসে ২০২০ ০৮:১২

জগন্নাথপুরে হাসান বাহিনীর আরও ৩ সন্ত্রাসী কারাগারে

জগন্নাথপুর প্রতিনিধি।। সুনামগঞ্জের জগন্নাথপুরে চিহিৃত সন্ত্রাসীদের গডফাদার আবুল হাসান ‘হাসান বাহিনী’র আরও ৩ সন্ত্রাসীকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দিয়েছেন আদালত।

তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা থাকায় দীর্ঘ ৫মাস পলাতক ছিল তারা। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার’র আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

কারাগারে প্রেরণকৃত সন্ত্রাসীরা হল- সৈয়দ মিজান, সৈয়দ মারজান ও শেখ শিব্বির।

এ তথ্য নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী ও সুনামগঞ্জ জর্জ আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন।

সূত্র জানায়, গত ২ আগস্ট বিকেলে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ আহমদ ছোট মিয়াকে লক্ষ্য করে অস্ত্রের মহড়া ও গুলিবর্ষণ করে আবুল হাসান গ্রুপের কর্মীরা। তবে এ ঘটনায় কেউ আহত না হলেও উপস্থিত লোকজন আতঙ্কিত হয়ে বাজার ত্যাগ করতে হয়।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ আহমদ বাদী হয়ে হাসান বাহিনীর প্রধান আবুল হাসানকে প্রধান আসামি করে জগন্নাথপুর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে ৪ আগস্ট রাতে উপজেলার সৈয়দপুর আগুনকোণা থেকে হাসান বাহিনীর সন্ত্রাসী সৈয়দ সাইদুল হককে অস্ত্রসহ গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ। এ ঘটনায় সাইদুলকে প্রধান আসামী করে সৈয়দ মিজান, সৈয়দ রুম্মান ও শেখ শিব্বিরকে আসামী করে অস্ত্র মামলা দায়ের করে থানা পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ