দিরাইয়ে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

প্রকাশিত:সোমবার, ১৪ ডিসে ২০২০ ০৯:১২

দিরাইয়ে বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, গ্রেফতার ধর্ষক

সুরমাভিউ।।  দিরাইয়ে এক বাকপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষককে হাতেনাতে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা।

ওই ধর্ষক উপজেলার রাজানগর ইউনিয়নের গুচ্ছ গ্রামের মারফত মিয়ার ছেলে কাবিল মিয়া (৩৫)।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার পর বাকপ্রতিবন্ধী ওই কিশোরীর বাবা গ্রামের একটি সালিশি বৈঠকে ছিলেন। এ সুযোগে খালি ঘরে ডুকে দরজা বন্ধ করে দুই সন্তানের জনক কাবিল মিয়া বাকপ্রতিবন্ধী ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ সময় কিশোরীর ভাই ঘরে এসে চিৎকার শব্দশুনে দরজা ভেঙে ঘরে ঢুকেন।

এ ব্যাপারে কিশোরীর ভাই জানান, কাবিল মিয়া তার বোনকে ধর্ষণ করছেন দেখে তিনি ঝাপটা দিয়ে ধরে ফেলেন। এ সময় কাবিল মিয়া কিশোরীর ভাইকে লাথি মেরে পালিয়ে যেতে চেষ্টা করেন। তখন কিশোরীর ভাইয়ের চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হয়ে কাবিল মিয়াকে আটক করেন। পরে উপস্থিত অনেকে ঘটনাটি সালিশের মাধ্যমে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। একপর্যায়ে ওই কিশোরীর মা-বাবাকে বিষয়টি সালিশের মাধ্যমে মীমাংসার জন্য চাপ দিতে থাকেন। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই ভিকটিমসহ আসামিকে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে কিশোরীর বাবা থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত আসামি কাবিলকে আদালতে পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ