জামেয়া মোহাম্মদিয়া সিলেটের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর স্থাপন ২৪ ডিসেম্বর

প্রকাশিত:সোমবার, ১৪ ডিসে ২০২০ ০৮:১২

জামেয়া মোহাম্মদিয়া সিলেটের স্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর স্থাপন ২৪ ডিসেম্বর

সুরমাভিউ:-  আধ্যাত্মিক রাজধানী সিলেট নগরীর উত্তর-পশ্চিম কোণে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন আখালিয়ার টিলারগাঁওস্থ ডলিয়া আবাসিক এলাকায় অবস্থিত জামেয়া মোহাম্মদিয়া সিলেট মাদরাসা ও এতিমখানা এর স্থায়ী শিক্ষা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন আগামী ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আনজুমানে হেফাজতে ইসলামের আমীর, আধ্যাত্মিক রাহবার, শায়খুল হাদীস আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক, পীর সাহেব বরুনা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আরিফুল হক চৌধুরী। রাজনীতিবিদ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বাদ ফজর ৩০ জন হুফফাজে কোরআন দ্বারা পবিত্র কুরআনের খতম, দুপুর ১২টায় ৩০ জন প্রখ্যাত মুহাদ্দিসিন দ্বারা খতমে বুখারী শরীফ, বিকাল ২টায় বিশিষ্ট উলামা মাশায়েখ ও বুজুর্গানের ওয়াজ নসিহত, বাদ এশা জিকির মাহফিল এবং খতমে কুরআন ও খতমে বুখারী শরীফ দ্বয়ের দোয়া শেষে শিক্ষা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।

অনুষ্ঠান সফল করতে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণকে সার্বিক সহযোগিতা করার আহবান জানিয়েছেন জামেয়ার মজলিসে শূরা সভাপতি আলহাজ্ব আ.ন.ম ওহিদ কনা মিয়া ও প্রতিষ্ঠাতা মুহাতামিম মাওলানা মুহাম্মদ জহুরুল হক। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ