গোলাপগঞ্জে পৃথক অভিযানে গাঁজা ও মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

প্রকাশিত:সোমবার, ১৪ ডিসে ২০২০ ০৭:১২

গোলাপগঞ্জে পৃথক অভিযানে গাঁজা ও মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

আজিজ খান, গোলাপগঞ্জ প্রতিনিধি:-  গোলাপগঞ্জে থেকে জেলা গোয়েন্দা পুলিশ ও গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 

গত রবিবার (১৩ ডিসেম্বর) রাত ১১টা ৩০মিনিটের সময় অফিসার ইনচার্জ, মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী এর দিক নির্দেশনায় এসআই (নিরস্ত্র) মোঃ মামুনুর রশীদ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ গোলাপগঞ্জ থানার ২নং সদর ইউনিয়নের পূর্ব ফাজিলপুর গ্রামের রাস্তা থেকে সোহেল আহমদ (৪৩) কে ০৬ বোতল অফিসার চয়েজ মদসহ গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত সোহেল আহমদ(৪৩) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার পূর্ব ফাজিলপুর গ্রামের মৃত তৈয়ব আলী ছেলে।

গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানা বাদী হয়ে মাদক আইনে (মামলা নং-০৮, তারিখ-১৪/১২/২০খ্রিঃ) মামলা করা হয় এবং পরে উক্ত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে অন্য অভিযানে, একই দিন দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লার গ্রাম বিবিসি ব্রিকফিল্ডের পাশ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ হৃদয় মিয়া (২০) নামের অপর মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ৷ গ্রেফতারকৃত হৃদয় মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার চুন্টা বড়াল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। সে গোলাপগঞ্জ উপজেলার বিবিসি ব্রিকফিল্ডের একজন শ্রমিক। কাজের ফাঁকে সে সিলেট জেলার বিভিন্ন এলাকা থেকে মাদক এনে বিক্রি করে আসছে বলে পুলিশ জানায়।
পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ জোনের অফিসার ইনচার্জ আশীষ কুমার মৈত্র এর নেতৃত্বে একটি দল উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লার গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় বিবিসি ব্রিকফিল্ডের নিকট হতে মাদক ব্যবসায়ী হৃদয় মিয়াকে ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এঘটনায় জেলা গোয়েন্দা শাখা দক্ষিণ জোনের এসআই কল্লোল গোস্বামী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা রুজু করেছেন।

এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের অব্যাহত থাকবে। পাশাপাশি গোয়েন্দা সংস্থার বিশেষ নজরদারি চলমান আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ