সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিদর্শনে আলম খাঁন মুক্তি

প্রকাশিত:শনিবার, ১২ ডিসে ২০২০ ০৬:১২

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিদর্শনে আলম খাঁন মুক্তি

সুরমাভিউ:-  বিপুল উৎসাহ-উদ্দীপনায় চলছে সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০২০-২১)। আজ শনিবার (১২ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে। নগরীর জিন্দাবাজারস্থ ক্লাব কার্যালয়ে বেলা ২টা থেকে শুরু হয়েছে ভোটার ভোট গ্রহণ। ভোট দেয়া চলবে বিকেল ৫টা পর্যন্ত। এদিকে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিদর্শনে আসেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খাঁন মুক্তি। তিনি বিকেল তিনটার দিকে সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন পরিদর্শনে এসে প্রার্থী ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় তার সাথে ছিলেন এমদাদ হুসেন ইমু, রুহুল আমিন, সেবুল আহমেদ সাগর, আমিনুল ইসলাম আমিন,আবদুল কাদির ইমন।

এবারের নির্বাচনে আজাদ-ছামির পরিষদ ও অপূর্ব-নাসির পরিষদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়াও পরিষদের বাহিরেও প্রতিদ্বন্দ্বিতা করছেন আরও কয়েকজন।

প্রতিদ্বন্দ্বিতাকারী আজাদ-ছামির পরিষদ : সভাপতি পদপ্রার্থী আল আজাদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছামির মাহমুদ, সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী মঈন উদ্দিন, সহসভাপতি পদপ্রার্থী এস সুটন সিংহ, সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী আজমল খাঁন, কোষাধ্যক্ষ পদপ্রার্থী মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদপ্রার্থী শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক পদপ্রার্থী নুরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদপ্রার্থী এসএম রফিকুল ইসলাম সুজন, নির্বাহী সদস্য পদপ্রার্থী ইউসুফ আলী, নির্বাহী সদস্য পদপ্রার্থী আমিনুল ইসলাম রোকন, নির্বাহী সদস্য পদপ্রার্থী শফিকুল ইসলাম শফি ও নির্বাহী সদস্য পদপ্রার্থী মিঠু দাস জয়।

প্রতিদ্বন্দ্বিতাকারী অপূর্ব-নাসির পরিষদ : সভাপতি পদপ্রার্থী অপূর্ব শর্মা, সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাসির উদ্দিন, সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী মনোয়ার জাহান চৌধুরী, সহসভাপতি পদপ্রার্থী ফয়সল আহমদ মুন্না, সহসাধারণ সম্পাদক পদপ্রার্থী সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ পদপ্রার্থী সাদিকুর রহমান সাকী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদপ্রার্থী আবু বকর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী রাহুল তালুকদার পাপ্পু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী এম এ মালেক, পাঠাগার সম্পাদক পদপ্রার্থী মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক পদপ্রার্থী শেখ মো. লুৎফুর রহমান, নির্বাহী সদস্য পদপ্রার্থী মাহমুদ হোসেন, নির্বাহী সদস্য পদপ্রার্থী রায়হান উদ্দিন, নির্বাহী সদস্য পদপ্রার্থী আব্দুল আহাদ ও নির্বাহী সদস্য পদপ্রার্থী একরাম হোসেন।

এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন- সহসভাপতি (প্রথম) পদপ্রার্থী সাত্তার আজাদ, সহসভাপতি পদপ্রার্থী সাত্তার আজাদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল কাইয়ুম, কোষাধ্যক্ষ পদপ্রার্থী রবি কিরণ সিংহ রাজেশ ও পাঠাগার সম্পাদক পদপ্রার্থী আলী আকবর চৌধুরী (কোহিনূর)।

এ সংক্রান্ত আরও সংবাদ