জেল প্রেসক্লাবের নতুন কমিটিকে এডভোকেট নাসির খানের অভিনন্দন

প্রকাশিত:শনিবার, ১২ ডিসে ২০২০ ১০:১২

জেল প্রেসক্লাবের নতুন কমিটিকে এডভোকেট নাসির খানের অভিনন্দন

মো: আবু জাবের:-  সিলেট জেলা প্রেসক্লাবের ২০২১-২০২২ সাল মেয়াদের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক পদে ছামির মাহমুদ নির্বাচিত হওয়ায় তাঁদেরকে এবং নবনির্বাচিত কমিটির সকল সদস্যগণকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

অভিনন্দন বার্তায় নাসির উদ্দিন খান বলেন, সিলেট জেলা প্রেসক্লাব সিলেটের সাংবাদিকদের একটি সংগঠন। এ সংগঠনের সদস্যগণ পাঠকদের নিকট বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন।

নতুন কার্যনির্বাহী পরিষদের সাফল্য কামনা করেন। এছাড়াও নতুন নেতৃত্বকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও স্বচ্ছ সাংবাদিকতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান।

নির্বাচনে বিজয়ী অন্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি (প্রথম) মঈন উদ্দিন, সহ-সভাপতি এস সুটন সিংহ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দিন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শংকর দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান আহমদ, পাঠাগার সম্পাদক মঞ্জুর হোসেন খান, দপ্তর সম্পাদক এসএম রফিকুল ইসলাম সুজন, নির্বাহী সদস্য পদে ইউসুফ আলী, মাহমুদ হোসেন ও মিঠু দাস জয় নির্বাচিত হয়েছেন। নির্বাহী সদস্যের একটি পদে দুইজন প্রার্থী সমান সংখ্যক ভোট পেয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ