গোয়াইনঘাটে ২য় দফায় মাওলানা আব্দুল মতিন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত:শনিবার, ১২ ডিসে ২০২০ ০২:১২

গোয়াইনঘাটে ২য় দফায় মাওলানা আব্দুল মতিন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ
সুরমাভিউ:-  সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নে গরীব-অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ ১১ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৪টায় নন্দিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন’ এর উদ্যোগে ২য় দফায় অসংখ্য গরীব-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ। তিনি বলেন, মাওলানা আব্দুল মতীন ফাউন্ডেশন এর মানবিক উদ্যোগকে আল্লাহ কবুল করুন। নিউইয়র্ক থেকে মাওলানা রশীদ আহমদ অনেক কষ্ট করে গরীব-অসহায়দের সাহায্য-সহযোগিতা করছেন। তাঁর এই উদ্যোগকে স্বাগত জানাই এবং ফাউন্ডেশনের কার্যক্রমে উপজেলা পরিষদ পাশে থাকবে, ইনশাআল্লাহ।
সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা শাব্বীর আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মানাউরা নূরানী তালীমুল কোরআন মাদ্রাসার পরিচালক মাওলানা কুতুব উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুল খালেক, একে নিউজ এর সম্পাদক আনোয়ার হোসাইন, জামিয়া ইসলামিয়া দারুল সালাম মাদ্রাসার মুহতামীম মাওলানা রফিক আহমদ মহল্লী, ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মদরিছ আলী শিকদার, নন্দিরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালিক, মাওলানা কুতুবউদ্দিন, মহিউদ্দিন, বিশিষ্ট মুরব্বি খলিল আহমদ, হাজীর আলী, ৬নং ওয়াডের মেম্বার প্রার্থী সিদ্দিক আহমদ প্রমূখ।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, স্থানীয় পর্যায়ে নন্দিরগাঁও-মানাউরা উভয় গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ফাউন্ডেশন গত ৫ ডিসেম্বর ১ম দফায় শীতবস্ত্র বিতরণ করেছিলো।

এ সংক্রান্ত আরও সংবাদ