জগন্নাথপুর পৌরসভা নির্বাচন : উপজেলা আ.লীগ দিল ৩ নাম, কেন্দ্রে গেল ৬ নাম

প্রকাশিত:শুক্রবার, ১১ ডিসে ২০২০ ১১:১২

জগন্নাথপুর পৌরসভা নির্বাচন : উপজেলা আ.লীগ দিল ৩ নাম, কেন্দ্রে গেল ৬ নাম

সুরমাভিউ:-  আসন্ন জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের ৩ প্রার্থীর নাম দেয় উপজেলা ও পৌর আওয়ামী লীগ। পরবর্তীতে মনোনয়নপ্রত্যাশী অন্য তিন প্রার্থী কেন্দ্র ও জেলা বরাবর অভিযোগ দেন। অভিযোগে তারা মনগড়া রেজুলেশন করে ৩ প্রার্থীর নাম জেলা আওয়ামী লীগের কাছে জমা দেন। এখবর ছড়িয়ে পড়লে অন্যান্য প্রার্থীরা কেন্দ্রে ও জেলায় অভিযোগ দিলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের হস্তক্ষেপে দলীয় মনোনয়নপত্র ক্রয় করতে পেরেছেন।

শুক্রবার (১১ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডি ৩/এ থেকে এ ছয় প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

মনোনয়নপত্র ক্রয় করা প্রার্থীরা হলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য, জেলা পরিষদ সদস্য ও জগন্নাথপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী মাহতাব উল হাসান সমুজ, বর্তমান মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সহসভাপতি আকমল খান ও প্রচার সম্পাদক আব্দুল জব্বার।

এ ছয় প্রার্থীর মধ্যে ১ জনকে দলীয় মনোনয়ন দেয়া হবে। আগামী ২০ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাচাই ২২ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ ডিসেম্বর।

এ সংক্রান্ত আরও সংবাদ