আর্তমানবতার সেবায় কাজ করছে আজকের সিলেট : ডা. শিপলু

প্রকাশিত:শুক্রবার, ১১ ডিসে ২০২০ ০৭:১২

আর্তমানবতার সেবায় কাজ করছে আজকের সিলেট : ডা. শিপলু

সুরমাভিউ:-  জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ও সিসিকের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান তনয় ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, আজকের সিলেট ডটকম একটি গণমাধ্যমই নয় এটি একটি বহুমূখী প্রতিষ্ঠান। সংবাদ প্রকাশই গণমাধ্যমের মুল কাজ হলেও আজকের সিলেট এর থেকে ব্যতিক্রম। তারা সংবাদ প্রকাশের পাশাপাশী আর্তমানবতার সেবায়ও কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় তারা এই প্রচ- শীতের মধ্যে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। আমি এই মাস ব্যাপী কর্মসূচীর সাফল্য কামনা করি।

শুক্রবার সন্ধ্যায় আজকের সিলেট মিলনায়তনে বিজয়ের মাস উপলক্ষ্যে মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক মেয়রপুত্র বলেন, বর্তমান সময়ে সিলেট অঞ্চলে প্রচুর শীত পড়েছে, এতে চরম বিপন্ন হয়ে পড়েছে বস্ত্রহীন মানুষ। আসুন আমরা সকলে মিলে যার যার অবস্থান থেকে শীতার্ত মানুষের পাশে দাঁড়াই।

আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার এর সভাপতিত্বে বিনোদন ডেস্ক ইনচার্জ কামাল আহমদ দুর্জয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজকের সিলেট এর নির্বাহী সম্পাদক ও দৈনিক ঢাকার ডাকের সিলেট ব্যুরো প্রধান এমদাদুর রহমান চৌধুরী জিয়া।

সভায় সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানটির প্রধান সম্পাদক সাইফুর তালুকদার বলেন, আমরা যেকোন দুঃসময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। করোনা মহামারীর সময়েও আমরা সাধ্যমত কর্মহীনদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই প্রচ- শীতে আমরা রাতে ঘুরে ঘুরে যাদের একান্ত প্রয়োজন তাদেরকেই একটু উষ্ণতা দেয়ার চেষ্টা করি।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট ফ্রিডম ক্লাবের সভাপতি ইমতিয়াজ কামরান তালুকদার, আজকের সিলেট ডটকম এর জৈষ্ট সহকারী সম্পাদক সাদিকুর রহমান চৌধুরী, নিজস্ব প্রতিবেদক মাহমুদা খানম, স্টাফ ফটো সাংবাদিক ফাহিম আহমদ চৌধুরী, অফিস স্টাফ বদরুজ্জামান শহিদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ