মানবাধিকার দিবসে সিলেটে শীতবস্ত্র বিতরণ করলো এনপিএস

প্রকাশিত:বৃহস্পতিবার, ১০ ডিসে ২০২০ ০৬:১২

মানবাধিকার দিবসে সিলেটে শীতবস্ত্র বিতরণ করলো এনপিএস

সুরমাভিউ:-  বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সিলেটে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকালে নগরীর ২৪ নং ওয়ার্ডের হাজী হালুমাঝি জামে মসজিদের সামনে ন্যাশনাল প্রেস সোসাইটি (গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা)  সিলেট বিভাগীয় কমিটির আয়োজনে বিপুল সংখ্যক শীতার্ত মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ করা হয়।

সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো. জুম্মানের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক  মো. আমিনুল ইসলামের পরিচালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো.সোহেল আহমদ রিপন। মানবাধিকার প্রতিষ্ঠা ও অধিকার বাস্তবায়নে তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

করোনাকালীন সময়ে প্রতিষ্টিত মানবতার ঘরের সামনে শীতবস্ত্র বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক জুনেদ আহমেদ চৌধুরী, সহ: স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো.  ইকবাল হোসেন, সহ: প্রচার সম্পাদক আবু রাইয়্যান বাদল  মো. কবিরুল ইসলাম কবির, মো. মোরসালিন, কাউছার,বাবলু প্রমুখ।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরু থেকেই এ সংগঠনের উদোগে স্থাপিত ‘মানবতার ঘর’ এর মাধ্যমে ধারাবাহিকভাবে এখন পর্যন্ত অসহায় ও হতদরিদ্রদেরকে অন্ন ও ব্স্ত্র সহোযোগিতা করে আসছে। সংগঠনের দায়িত্বশীলরা  এ দাতব্য সেবাটি চলমান রাখতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানিয়েছে। বক্তারা বলেন, চলমান শীতের সময় করোনা বাড়ার উপদ্রব দেখা দিয়েছে চারদিকে। এই সময়ে শীতার্ত অসহায় মানুষকে গরম কাপড় দেয়া খুবই জরুরি।  শীতের নতুন  কাপড় কিংবা বাসা-বাড়ির পুরাতন কাপড় হাজী হালু মাঝি জামে মসজিদের সামনে স্থাপিত মানবতার ঘরে রেখে যেতে সকলের প্রতি অনুরোধ করা হয়েছে সংস্থার পক্ষ থেকে। কিংবা বাসা-বাড়ি থেকে সংগ্রহ করতে মো. জুম্মান, মোবাইল ০১৭১৬৫৪৩১০৯ বা আমিনুল ইসলাম, মোবাইল ০১৭১১ ৩৯৯১০৯ নাম্বারে যোগদান করতে বলা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ