বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশার কুলখানি শুক্রবার

প্রকাশিত:বৃহস্পতিবার, ১০ ডিসে ২০২০ ০৯:১২

বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশার কুলখানি শুক্রবার

সিলেট অফিস।। সদ্য প্রয়াত সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাদশার কুলখানি অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার (১১ ডিসেম্বর)। মফিজুর রহমান বাদশার ছেলে সিলেট জেলা যুবলীগ নেতা আরিফ আহমেদ সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমাদের নিজ বাড়িতে (উপজেলার ছালিয়া গ্রাম) শুক্রবার বাদ জুমা এক মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দোয়া অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য দলীয় নেতাকর্মী, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

এর আগে রবিবার (৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সিলেটের বর্ষিয়ান এ রাজনীতিবীদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রসঙ্গত- মফিজুর রহমান বাদশা সিলেটের বর্ষিয়ান রাজনীতিবীদ, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের টানা দুই বারের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর ঘনিষ্টজন।

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের প্রথম চেয়ারম্যান। ১৯৪৪ সালের ২৪ মার্চ খাদিমপাড়া ইউনিয়নের ছালিয়া গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ