পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এড.নাসির খানের অভিনন্দন

প্রকাশিত:বৃহস্পতিবার, ১০ ডিসে ২০২০ ১০:১২

পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এড.নাসির খানের অভিনন্দন

মো: আবু জাবের:-  স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

এক শুভেচ্ছা বার্তায় নাসির উদ্দিন খান বলেন, স্বাধীনতা বিরোধীকারীরা বলেছিল পদ্মা সেতু কোনদিনও বাস্তবায়ন হবে না। আজ পদ্মা সেতু বাস্তবায়িত হয়ে ৬.১৫ কিলোমিটারের অবকাঠামোগত মহাকাব্য সৃষ্টি হয়েছে।

শত বাঁধা, ষড়যন্ত্র মোকাবিলা করে এমন প্রতিকূল নদীব্যবস্থায় সম্পূর্ণ নিজেদের অর্থায়নে এতো বিশাল একটা স্থাপনা তৈরির উদাহরণ পৃথিবীতে খুব একটা নেই।

ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে। আজকের এই আনন্দের দিনের মহানায়ক প্রধানমন্ত্রী আপনিই। ষড়যন্ত্রকারীরা একের পর এক বাঁধা দিয়েছে, কিন্তু আপনি প্রতিনিয়ত সাহস যুগিয়েছেন, স্বপ্ন দেখিয়েছেন এই মহা প্রকল্প বাস্তবায়নের।

তিনি আরো বলেন, বিজয়ের মাসের শুরুই দিকেই দৃশ্যমান হলো ৬ দশমিক ১৫ কিলোমিটারের পুরো পদ্মা সেতু। আর এ উচ্ছাস বইছে প্রতিটি বাঙালীর মনে।

আগামী শনিবার (১২ ডিসেম্বর) পদ্মা সেতুর মূল অবকাঠামো নির্মাণের ৫ বছরপূর্তি। এর ২ দিন আগেই বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বসলো সর্বশেষ ৪১তম স্প্যান।

এ সংক্রান্ত আরও সংবাদ