প্রবাসী আ’লীগ নেতা বদরুল ইসলামকে বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত:মঙ্গলবার, ০৮ ডিসে ২০২০ ১০:১২

প্রবাসী আ’লীগ নেতা বদরুল ইসলামকে বিমানবন্দরে সংবর্ধনা

সুরমাভিউ:-  আয়ারল্যান্ড আওয়ামীগের সহ-সভাপতি বদরুল ইসলাম এক সংক্ষিপ্ত সফরে দেশে এসেছেন। সোমবার সন্ধ্যা তুর্কি এয়ার লাইলেন্স থেকে সিলেট এসে পৌছালে ওসমানী বিমানবন্দরে তাকে সংবর্ধনা জানানো হয়।

এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, লামাকাজি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হারান কুমার ধর, দৈনিক সিলেট এক্সপ্রেস ও দৈনিক সিলেটের হালচাল পত্রিকার সম্পাদক  ও প্রকাশক মো. ছুরত আলী, জার্মান প্রবাসী লাল মিয়া, জেলা ছাত্রলীগ নেতা তোফায়েল আলমদ, মহানগর ছাত্রলীগ নেতা জায়েদ খান, সায়িদ, কামরান আহমদ, বারহাল ছাত্র পরিষদ ফয়েজ আহমদ, সদর উপজেলার দ্রুবতারা ইউথ ডেভেলপম্যান্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি ছাইদ, সাইদুল, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগ নেতা আখতার, রনি, এমসি কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আহমদ প্রমুখ।

পরে ভিআইপি লাউঞ্জের বাইরে শুভেচ্ছা বক্তব্যে নেতারা বলেন, প্রবাসে থেকেও আওয়ামীলীগ নেতা- কর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন ও রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে আন্তরিকতার সহিত যে কাজ করে যাচ্ছেন এজন্য তাদেরকে মুজিবীয় শুভেচ্ছা জানান তারা। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ