সুনামগঞ্জে স্বজনের লাশ দেখতে এসে নিজেই লাশহয়ে ফিরলেন সুফিয়া বেগম

প্রকাশিত:সোমবার, ০৭ ডিসে ২০২০ ০৮:১২

সুনামগঞ্জে স্বজনের লাশ দেখতে এসে নিজেই লাশহয়ে ফিরলেন সুফিয়া বেগম

সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জে সিএন জি ও পিকআপ গাড়ির সংঘর্ষে নিহত ১ গুরুতর আহত ৫জন। রবিবার সকালে সুনামগঞ্জ সিলেট রোডের হালুয়ারগাঁও এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

পত্যক্ষদর্শীরা জানায় সকালে সুনামগঞ্জ থেকে ছেরেআসা কাচাঁমালবাহী পিকআপ গাড়ি আর জগন্নাথপুর থানার খামারখাল থেকে ছেরেআসা সিএন জি গাড়ি জেলা শহরতলি হালুয়ারগাঁও নামক স্তানে অভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় কবলিত হয়। এতে সিএনজি গাড়ির যাত্রি জগন্নাথপুর থানার কলকলি ইউনিয়নের খামারখাল গ্রামের ফেরদৌস মিয়ার স্ত্রী সুফিয়া বেগম নিহত হন। অপর ৫ যাত্রী গুরুতর আহত হয়ে সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে আহতরা হলেন খামারখাল গ্রামের আব্দুল আলীর ছেলে সায়েম১৮, রাকিস মিয়ার ছেলে মেহেদি ১২, মৃতঃআব্দুল হাকিমের স্ত্রী ফরমালা বেগম, রাশিদ মিয়ার স্ত্রী শিল্পি বেগম ৪৫, আব্দুল আলীর স্ত্রী সাফিয়া বেগম ৫০।

নিহতের স্বজন হিরামিয়া জানান সুনামগঞ্জ মুরারবন্দে এক আত্নীয় মারা যাওয়ার খবর শুনে তাদের বাড়িতে যাওয়ার জন্য রবিবার সকালে পরিবারের সকলেই সিএনজি নিয়ে স্বজনের লাশ আসেন কিন্ত একি হল একন লাশ হয়ে ফিরতে হল এই বলে কান্নায় ভেঙ্গেপরেন হিরামিয়া।

এ বিষয়ে হাইওয়ে ইনচার্জ আমির উদ্দিন জানান দুর্ঘটনাস্তল থেকে পিক আপ ও সিএনজি গাড়ি আটক করা হয়েছে। নিহত কে উদ্ধারকরে সুনামগঞ্জ সদর হাসপাতালে পোস্টমর্টেমেরর জন্য প্রেরন করা হয়েছে।আর আহতরা সিলেট উসমানি মেডিকেল হাসপাতালে চিকিৎসাধিন আছে মামলা পক্রিয়াধিন।

এ সংক্রান্ত আরও সংবাদ