প্রীতি ফুটবল ম্যাচ- জিল্লুর নৈপূণ্যে ওসমানীনগরকে হারিয়ে বিজয়ী বিয়ানীবাজার

প্রকাশিত:শুক্রবার, ০৪ ডিসে ২০২০ ০৮:১২

প্রীতি ফুটবল ম্যাচ- জিল্লুর নৈপূণ্যে ওসমানীনগরকে হারিয়ে বিজয়ী বিয়ানীবাজার

স্পোর্টস ডেস্ক।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে’র স্বীকৃতি লাভ করায় সিলেটের ওসমানীনগর উপজেলার নুনু ফুটবল একাডেমির উদ্যোগে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকাল ৩টায় তাজপুর বাজার সংলগ্ন মঙ্গলচণ্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ প্রীতি ফুটবল ম্যাচে নুনু ফুটবল একাডেমির বিপক্ষে মাঠে নামে বিয়ানীবাজার ফুটবল একাদশ।

খেলায় শুরু থেকেই গোল পেতে মরিয়া হয়ে উঠে বিয়ানীবাজারের সাদ্দাম-জিল্লুররা। কিন্তু বেশিক্ষণ অপেক্ষা হয়নি প্রথমার্ধ্বের খেলা শেষ হবার আগেই জিল্লুর নৈপূণ্যে ১-০ গোলে এগিয়ে যায় বিয়ানীবাজার ফুটবল একাদশ। পরে নুনু ফুটবল একাদশের আক্রমণ ভাগের খেলোয়াড়রা অনেক চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি। পরে জিল্লুরের করা সেই একমাত্র গোলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বিয়ানীবাজার ফুটবল একাদশ।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাচ সেরার পুরষ্কার তোলে দেয়া হয় জয়ের নায়ক গোলদাতা জিল্লুরের হাতে। অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, নুনু ফুটবল একাডেমি বাফুফের নিবন্ধিত একাডেমির তালিকায় অন্তর্ভূত হওয়ায় বিয়ানীবাজার ফুটবল একাদশের এমরান, বাবলু, সাদ্দাম ও জিল্লুররা একাডেমির প্রতিষ্ঠাতা আলী আমজাদ নুনুর হাতে একটি সম্মামনা স্মারক তুলে দেন।

এ সংক্রান্ত আরও সংবাদ