সিলেটের দরগাহ প্রাঙ্গনে নারী ছিনতাইকারীকে গনধোলাই : স্বর্ণের বদলে টাকা আদায়

প্রকাশিত:শনিবার, ২৮ নভে ২০২০ ০৬:১১

সুরমাভিউ:-  শুক্রবার সকালে সিলেট দরগাহে শাহজালাল প্রাঙ্গণে ছিনতাইকারী নারী সিন্ডিকেটের এক সদস্যকে গণপটিুনী দেওয়া হয়েছে। পরে তাকে মাজার কর্তৃৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। ধৃত নারী ছিনতাইকারী হোসনে আঁরা বেগম (৫০) হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার উচাইল গ্রামের মৃত আয়াছ আলীর স্ত্রী।

 

জানা গেছে, গাজীপুর জেলার জয়দেবপুর থেকে জেয়ারতকারী একদল পুরুষ-মহিলা হযরত শাহজালালের মাজারে আসেন। শুক্রবার সকালে ছিনতাইকারী নারী সিন্ডিকেট সদস্য হোসনে আঁরা ও তার সহযোগিরা জয়দেবপুরের আব্দুল আজিজের স্ত্রী মিনারা খাতুনের গলা থেকে ৪০ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। মিনারার চিৎকারে স্থানীয় লোকজন ছিনতাইকারী হোসনে আঁরাকে ধরে গনপিটুনী দিলে সে ছিনতাইয়ে কথা স্বীকার করে এবং তার সাথে থাকা সহযোগী চেইন নিয়ে পালিয়ে যায় বলে জানায়।

 

পরে দরগাহ কর্তৃপক্ষের হস্তক্ষেপে হোসনে আঁরা তার সিন্ডিকেটের কাছ থেকে ছিনতাইকৃত স্বর্ণের চেইনের বদলে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা এনে মিনারাকে দেয়। পরে মিনারা ও তার সঙ্গীরা ছিনতাইকারী নারীকে মাজার কর্তৃপক্ষের কাছে রেখে সিলেট থেকে চলে যায়। মুচলেকা রেখে পরে তাকেও ছেড়ে দেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ