পররাষ্ট্রমন্ত্রীর করোনা মুক্তির জন্য সিকৃবিতে প্রার্থনা

প্রকাশিত:শুক্রবার, ২৭ নভে ২০২০ ০৩:১১

পররাষ্ট্রমন্ত্রীর করোনা মুক্তির জন্য সিকৃবিতে প্রার্থনা

সুরমাভিউ:-  পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের সংসদ সদস্য এ কে আব্দুল মোমেনের করোনা মুক্তির জন্য সিলেট কৃষি বিশেষ বিশ্ববিদ্যালয়ে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

সিকৃবির বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে এই দোয়া পরিচালনা করেন খতিব মাওলানা মোঃ হারুন-অর-রশীদ।

 

দোয়ায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ড. মোঃ মনিরুল ইসলাম।

 

আরো উপস্থিত ছিলেন প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঞা, প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান, প্রফেসর ড. এ. এইচ. এম. মাহফুজুল হক, ড. তরিকুল ইসলাম, মোঃ শহীদুল্লাহ কায়সার, সরকার মোঃ ইব্রাহীম খলিল প্রমুখ শিক্ষকবৃন্দ।

 

এছাড়া দোয়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নিয়েছেন। শুক্রবার সিকৃবির কেন্দ্রীয় মসজিদে জুম্মা নামাজ আদায় শেষে এই দোয়ার আয়োজন করে বঙ্গবন্ধু ফাউন্ডেশন। উল্লেখ্য ইসলামিক সহযোগিতা সংস্থার (ওআইসি) পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের ৪৭তম সম্মেলনে যোগ দিতে নাইজারে যাওয়ার জন্য পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনের করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছিল। ফলাফল ‘পজিটিভ’ আসায় পররাষ্ট্রমন্ত্রীর নাইজার সফর বাতিল করা হয়েছে বলে জানিয়েছে মন্ত্রণালয়। পরীক্ষা করার সময় পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে করোনাভাইরাস সংক্রমণের ‘কোনো উপসর্গ ছিল না’, তবে তিনি চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ