নগরীর মদিনা মার্কেট এলাকায় তিনটি মাছ ও সবজি বাজারের উদ্বোধন করেন – মেয়র আরিফ

প্রকাশিত:রবিবার, ১৫ নভে ২০২০ ০৫:১১

সুরমাভিউ:-  সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় আল রাহাত (ম্যানশন এর মালিক ৯নং ওয়ার্ডে কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান) ও আল মদিনা (ম্যানশন এর মালিক মো: আব্দুস ছত্তার) সহ তিনটি মাছ ও সবজি বাজারের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আজ ১৫ নভেম্বর রবিবার বিকাল ৫টার সময় মেয়র আরিফুল হক চৌধুরী ফিতা কেটে উদ্বোধন করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, ৯নং ওয়ার্ডে কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, নগরীর বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো: আমির হোসেন, বিশিষ্ট মুরব্বীর মো: সওকত আলী,কামাল আহমদ, ফরহাদ আহমদ, নগরীর বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো: আতিকুর রহমান আতিক সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এসময় মেয়র আরিফুক হক চৌধুরী বলেন, যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলদারমুক্ত করতে এই সব বাজরের প্রয়োজন দরকার আমি মনে করি, জনগণের চলাচলের রাস্তা সংকুচিত করে ব্যবসা করা অপরাধ। যারা এই নিকৃষ্ট কাজ করে মানুষকে কষ্ট দেয়, তারা মানবতার শত্রু । তিনি আরোও বলেন ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে জীবিকা নির্বাহের গুরুত্ব ইসলামে অনস্বীকার্য। সততা ও ন্যায়-নিষ্ঠার সাথে বৈধভাবে ব্যবসা-বাণিজ্য করে জীবিকা নির্বাহ করতে ইসলাম বিশেষভাবে উৎসাহিত করেছে। কিন্তু রাস্তা সংকোচিত করে মানুষকে কষ্ট দিয়ে উপার্জন হালাল হবে না। মদিনা মার্কেট এলাকায় ফুটপাত নিরসন ও যানজট হবে এই সব বাজারের করণে আমি বাজার ব্যবসায়ীকে ধন্যবাদ জানাই। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করে আল মদিনা জামে মসজিদে ইমাম ও খতিব।

এ সংক্রান্ত আরও সংবাদ