জালালাবাদে প্রবাসীর স্ত্রীর উপর হামলা : লুটপাট

প্রকাশিত:রবিবার, ১৫ নভে ২০২০ ০৩:১১

জালালাবাদে প্রবাসীর স্ত্রীর উপর হামলা : লুটপাট

সুরমাভিউ:-  সিলেট সদরের জালালাবাদে প্রবাসীর স্ত্রীর উপর হামলা লুটপাট ও ভাংচুরের খবর পাওয়া গেছে। গত ১০ নভেম্বর থানার লামা আকিলপুর (ভুলতা) গ্রামে এ ঘটনা ঘটে। আক্রাত গৃহবধূ আকিলপুর (ভুতলা) গ্রামের প্রবাসী আফরোজ আলীর স্ত্রী। এ ঘটনায় ১১ নভেম্বর এসএমপি’র জালাবাদ থানায় ৬জনকে অভিযুক্ত করে এজাহার দায়ের করা হয়েছে। অভিযুক্তরা হলেন একই লামা আকিলপুর (ভুতলা) গ্রামের মৃত জমশিদ আলীর পুত্র জামাল মিয়া, মৃত আমির আলীর পুত্র খুশিদ মিয়া, সাহিদ আলীর পুত্র ছালেহ আহমদ, মৃত ওহাব আলীর পুত্র তৈমুছ মিয়া, শফিক মিয়া ও সাহিদ আলীসহ অজ্ঞাতনামা আরো ৩জন।

 

আক্রান্ত গৃহবধু তার অভিযোগে উল্লেখ করেন- পূর্ব বিরোধের জেরধরে উল্লেখিত জামালরা তার হাটা-চলায় নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিল। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে ১০ নভেম্বর সকালে জামাল ও তার সহযোগীরা তার ঘরে প্রবেশ তাকে বেদম মারপিট করে শরীরের একাধিক অঙ্গে গুরুতর জখম করে। তাকে রক্ষায় এগিয়ে আসলে তার শশুর ও শাশুডিকেও তারা মারপিট করে।

 

হামলাকারীরা এ সময় তার ঘর থেকে ১ভরি ওজনের স্বর্ণের চেইন ও নগদ ৫০ হাজার টাকা লুটে নেয় এবং বসত ঘরের ব্যাপক ক্ষতিসাধন করে। স্থানীয়রা গুরুতর অবস্থায় গৃহবধু শিউলী বেগমকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা শেষে শিউলী বেগম বাদী হয়ে ১১ নভেম্বর জালালাবাদ থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

অভিযোগের তদন্ত কর্মকর্তা থানার এসআই আশরাফ ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে। মিমাংসা না হলে পুলিশ মামলা রেকর্ডে নেবে বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ