সমাজের প্রতিটি মানুষ নিজ জায়গা থেকে সহযোগিতা ও সহমর্মিতার মনোভাব নিয়ে কাজ করলে নারী নির্যাতন প্রতিরোধ করা সম্ভব

প্রকাশিত:শনিবার, ১৪ নভে ২০২০ ০১:১১

সুরমাভিউ:-  নারী নির্যাতন বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সমাজের প্রতিটি মানুষ নিজ জায়গা থেকে সহযোগিতা ও সহমর্মিতার মনোভাব নিয়ে কাজ করলে নারী নির্যাতন প্রতিরোধ করা সম্ভব। একই সঙ্গে সামাজিক আন্দোলন গড়ে তোলা প্রয়োজন। শনিবার (১৪ নভেম্বর) সাড়ে ১১ টায় সিলেট নগরীর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা পর্যায়ে এ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরন দাস গুপ্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিশারুল আরিফ, সিলেট সিটি কর্পোরশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায়, স্থানীয় সরকারের উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, সিলেট উইমেন চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়, সিলেট জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ এইচ এম মাহফুজুর রহমান, মহিলা অদিপ্তরের সিলেটের উপ-পরিচালক শাহিনা আক্তার।

এছাড়াও বিশেষ অতিহি হিসেবে বক্তব্যে রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারাণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন, সিলেট মহানগরের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপত জাকির হোসাইন।

এছাড়া উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ইসতেয়াক ইমন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মাহবুবুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ