মৌলভীবাজারে জুয়াখেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশিত:শনিবার, ১৪ নভে ২০২০ ০৪:১১

মৌলভীবাজারে জুয়াখেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি গ্রেফতার

মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার সদর উপজেলাধীন খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত হামরোকোনা গ্রাম থেকে জুয়াখেলা অবস্থায় ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ।

 

শুক্রবার (১৩ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে
হামরকোনা গ্রামের আঃ রহিমের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ ১ হাজার ৯ শত টাকা জব্দ করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার হামরকোনা গ্রামের অনু মিয়ার ছেলে আব্দুল হান্নান (৪৫), মৃত. আব্দুল তাহিদের ছেলে সাইদুল হক (৪২), মৃত. আজম উল্লার ছেলে সাবাস মিয়া (৪০), মৃত. আকল মিয়ার ছেলে মিলাদ মিয়া (৩০), আইনুল হকের ছেলে আব্দুল হালিম (২৮) ও বালাগঞ্জ উপজেলার আলীপুর গ্রামের মৃত. আব্দুল বশিরের ছেলে আব্দুল আলম (৩৫)।

 

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইফতেখার ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন- সন্ধ্যায় গোপন সংবাদে জানতে পেরেছি যে, অনেকদিন যাবৎ হামরকোনা গ্রামের একটি বাড়িতে রাতে আসর বসিয়ে জুয়াড়িরা খেলা পরিচালনা করে আসছে।

 

এমন সংবাদের ভিত্তিতে ফাঁড়ি পুলিশের এএসআই মো. মোশাহিদ কামাল ও এএআই ইসমাইল হোসেনসহ সঙ্গীয় পুলিশের একটি দল নিয়ে সেখানে অভিযান পরিচালনা করি।

 

এতে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি শেষে তাদেরকে মডেল থানায় প্রেরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ