ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেফতার

প্রকাশিত:শনিবার, ১৪ নভে ২০২০ ০৮:১১

ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় যুবক গ্রেফতার

ছাতক প্রতিনিধি:-  ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ছাতকের রুমান আহমদ (২৩) নামের এক যুবক গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার ছাতক সদর ইউনিয়নের বাউসা গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াহাবের ছেলে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় ছাতক থানা পুলিশ নিজ এলাকা থেকে গ্রেফতারের পর রাতেই সিলেটের (এসএমপি) ইয়ারপোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ধর্ষণ মামলার আসামী ছাতক সদর ইউপি’র ৮নং ওয়ার্ড সদস্য মকসুদুল হাসান আতরের বিষয়ে একটি পোষ্ট প্রকাশিত হয়। ওই পোষ্টটি দেখে উপজেলার চরমহল্লা ইউনিয়নের চরমহল্লা ইউপি’র কাষ্টগঙ্গা গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে মো.আবুল বশর অপু (বর্তমান সিলেটের বাসিন্দা) নিন্দা জানিয়ে একটি ষ্ট্যাটাস পোষ্ট করেন। ওই পোষ্টটি দেখে ‘ট্রিক জগতের ক্লাসিক রুমান’ নামের ফেইসবুক আইডি থেকে আবুল বশরের নাম ও ছবি দিয়ে ধর্ষণ মামলার আসামীর পক্ষে এবং বশরের বিরুদ্ধে অশালীন, কুরুচীপূর্ণ মন্তব্য করে আরও একটি লেখা পোষ্ট করা হয়।

 

এ ঘটনায় গত ৩ নভেম্বর সিলেট (এসএমপি) আওতাধীন ইয়ারপোর্ট থানায় রুমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

 

ছাতক থানার উপ-পরিদর্শক ইয়াছিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে অভিযুক্ত রুমানকে গ্রেফতারের পর তাকে ইয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক মামলার তদন্তকারী কর্মকর্তা খোকন দাসের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ